ভাইস চেয়ারম্যান হিসেবে সাইফুল আলম মুরাদকে চায় তিতাসবাসী

আগের সংবাদ

৫২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সরে এক্সপেরিয়া ‘এক্সজেড৪ আনছে সনি

পরের সংবাদ

দেশের গানে অনুপমা মুক্তি

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ২:৫৮ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০১৯, ২:৫৮ অপরাহ্ণ

সঙ্গীত জীবনের দীর্ঘদিনের পথচলায় এবারই প্রথম তিনি দেশের গান গাইতে যাচ্ছেন। তার স্বামী শরীফ রাজকুমারের সুর-সঙ্গীতে ও মিলন খানের কথায় ‘অন্তর আমার লাল সবুজের প্রান্তর’ গানে কণ্ঠ দিবেন অনুপমা মুক্তি। এরই মধ্যে গানটির মিউজিক অ্যারেঞ্জম্যান্টের কাজ চলছে। শিগগিরই গানটির রেকর্ডিং শেষে মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। আগামী স্বাধীনতা দিবসে গানটি প্রকাশের ইচ্ছে রয়েছে অনুপমা মুক্তির।
অনুপমা মুক্তি বলেন, এর আগে রেডিও টিভিতে বিভিন্ন অনুষ্ঠানে অনেক দেশের গান গেয়েছি। কিন্তু এবারই প্রথম নিজের একটি দেশের গান হতে যাচ্ছে। আমি ভীষণভাবে কৃতজ্ঞ আমার স্বামী শরীফ রাজকুমারের কাছে। কারণ তারই ভীষণ আগ্রহে, অনুপ্রেরণায় আমার এ গানটি হতে যাচ্ছে। আমি খুব আশাবাদী গানটি নিয়ে।

এদিকে আজ যমুনা টিভির একটি অনুষ্ঠানে কবি আসাদ চৌধুরীর সঙ্গে রেকর্ডিংয়ে অংশ নিবেন অনুপমা মুক্তি। অনুষ্ঠানটি পহেলা ফাল্গুণ উপলক্ষে যমুনা টিভিতে প্রচার হবে আগামী ১৩ ফেব্রুয়ারি। আগামীকাল ৮ ফেব্রুয়ারি তিনি বিমানবাহিনীর একটি অনুষ্ঠানে টাঙ্গাইলে স্টেজ শোতে সঙ্গীত পরিবেশন করবেন। ২০০৩ সালে শওকত আলী ইমনের সুর-সঙ্গীতে ‘অন্ধকারে চিতা’ সিনেমায় মুক্তি প্রথম প্লে-ব্যাক করেন।