মহাসড়কে ডাকাতিকালে তিন এসএসসি পরীক্ষার্থী আটক

আগের সংবাদ

আরামবাগকে হারিয়ে শেখ জামালের জয়

পরের সংবাদ

তুরাগে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে নিহত ২

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ১০:৩০ অপরাহ্ণ

সাভারে তুরাগ নদে পারাপারের সময় বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কাউন্দিয়া ইউনিয়নের দিয়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরই মধ্যে বাল্কহেডটি আটক করা হয়েছে।

নিহতরা হলেন- মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার সাতকানতলী গ্রামের মহিউদ্দিন ব্যাপারির ছেলে তৌহিদুল ইসলাম (১২) এবং নেত্রকোনা জেলার সদর থানা এলাকার পলাশহাটি গ্রামের মৃত শাহাদাত আলীর ছেলে ইসলাম উদ্দিন (৫০)।

নিহত তৌহিদুলের পরনে ছিল পাজামা-পাঞ্জাবি। সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করত। এ ছাড়া নিহত ইসলাম উদ্দিন নেত্রকোনা থেকে কাউন্দিয়া এলাকার মামার বাড়িতে বেড়াতে আসছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে একটি ট্রলারে করে কয়েকজন যাত্রী নদী পার হচ্ছিল। এ সময় তুরাগ নদে চলাচলকারী একটি বাল্কহেড ট্রলারটিকে ধাক্কা দিলে সেটি তলিয়ে যায়। এ ঘটনায় কয়েকজন যাত্রী সাঁতরে তীরে উঠে গেলেও শিশু ও বৃদ্ধসহ দু’জন নিখোঁজ হন। বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হলে টঙ্গী থেকে তিন সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এরপর তাদের লাশ উদ্ধার করা হয়।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আলামিন বলেন, খবর পেয়ে আমরা ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে আসি। এ সময় তুরাগ নদে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে নিখোঁজ দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার এসআই প্রাণকৃষ্ণ অধিকারী বলেন, নিহত ব্যক্তিদের মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক বাল্কহেডের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।