এডিবির ঋণ পাবেন ৪০ হাজার গ্রামীণ ক্ষুদ্র উদ্যোক্তা

আগের সংবাদ

কোন গোলাপ কিসের প্রতীক

পরের সংবাদ

ইন্টেলিজেন্স ভয়েস অ্যাসিস্টেন্স ব্রিনো

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ৪:১৫ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ৪:১৫ অপরাহ্ণ

স্মার্টফোন ইন্ডাস্ট্রির পরবর্তী গুরুত্বপূর্ণ বিষয় হতে যাচ্ছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) এবং ইন্টারনেট অব থিংস (আইওটি)। অপোর ভাষ্যমতে বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপোও এই উদ্ভাবনের দৌড়ে এগিয়ে আছে। গ্রাহকদের সেবায় অপো নিয়ে এসেছে প্রযুক্তির দারুণ সব উদ্ভাবন।

কোম্পানির বার্ষিক ডেভেলপার কনফারেন্সে ডিজিটাল ভয়েস এসিস্টেন্স ব্রিনো উন্মোচন করে অপো।

অপো-এর গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট এবং সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট এ্যান্ডি ওউ বলেন, ভবিষ্যতের জন্য একটি কৌশলগত পণ্য হিসেবে ব্রিনো ভবিষ্যতে স্মার্টফোন ও অন্যান্য আন্তসংযুক্ত জিনিসের সাথে যে বাধা আছে সেটি দূর করবে এবং গ্রাহকরাও একটি সমন্বিত, নিরবিচ্ছিন্ন ও বুদ্ধিবৃত্তিক অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

ভবিষ্যতে ফাইভ জি যুগের জন্য এআই ক্লাউড কম্পিউটিং, এআর, এবং অন্যান্য ফাইভ জি প্রযুক্তিগুলির মধ্যে এর গভীর সমন্বয় খুবই গুরুত্বপূর্ণ। এটি নতুন হার্ডওয়্যার ও সেবাসমূহে নিয়ে আসতে সাহায্য করবে। অপো আশা করে যে, আগামীতে ব্রিনো মাল্টি-ব্র্যান্ড ও মাল্টি-টার্মিনাল হিসেবে কাজ করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়