তুরাগে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে নিহত ২

আগের সংবাদ

‘স্বাধীনতা দিবসের আগেই মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ’

পরের সংবাদ

আরামবাগকে হারিয়ে শেখ জামালের জয়

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ১০:৩৭ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০১৯, ১০:৩৭ অপরাহ্ণ

Avatar

টানা তিন ম্যাচ জয়ের পর বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে হারলো আরামবাগ ক্রীড়া সংঘ। আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে তাদের হারিয়েছে লিগের বর্তমান রানার্সআপ শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ৫ মিনিটের ব্যবধান দুই গোল করে দ্বিতীয় জয় নিয়ে ঘরে ফিরেছে জোসেফ আফুসির দল।

আরামবাগ তাদের প্রথম চার ম্যাচ খেলেছে হোম ভেন্যু ময়মনসিংহের রফিকউদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে। শেখ রাসেলের কাছে হারের পর তারা মোহামেডান, সাইফ স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে ভালো অবস্থানেই ছিল পয়েন্ট টেবিলে। কিন্তু নিজেদের মাঠের বাইরে প্রথম ম্যাচ খেলে হেরে গেলো মারুফুল হকের দল।

আরামবাগ শুরু থেকেই গুছিয়ে খেলেছে শেখ জামালের বিরুদ্ধে। কিন্তু গোল পায়নি তাদের ফরোয়ার্ডরা। শেখ জামাল দুটি সুযোগ কাজে লাগিয়ে মূল্যবান ৩ পয়েন্ট ভরেছে ঝুলিতে।

৬৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন সলোমন কিং। শেখ জামালের একটি আক্রমণ ঠেকাতে গেলে বল লাগে আরামবাগের ডিফেন্ডার রকির হাতে। রেফারির পেনাল্টির বাঁশি বাজালে সলোমন কিং লক্ষ্যভেদ করেন। ৫ মিনিট পর আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো ব্যবধান দ্বিগুণ করেন।

৫ ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আরামবাগ ক্রীড়া সংঘ। ৭ পয়েন্ট নিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও চট্টগ্রাম আবাহনীকে টপকিয়ে ৬ নম্বরে শেখ জামাল।

এ হার মেনে নিতে পারছেন না আরামবাগের কোচ মারুফুল হক, ‘আমি ভাবতেও পারিনি এ ম্যাচ হারবো। দুটি গোল ছাড়া ম্যাচে আর কিছুই ছিল না জামালের। পেনাল্টি গোলে পিছিয়ে পড়াটাই ছিল আমাদের বড় ক্ষতি। অল্প সময়ের ব্যবধানে আরেক গোল। আমাদের খেলোয়াড়রা বেশিরভাগই তরুণ। এ অবস্থা থেকে ম্যাচ বের করার অভিজ্ঞতা কম ওদের।’