৭ দিনের মধ্যে আইএস মুক্ত হবে সিরিয়া-ইরাক: ট্রাম্প

আগের সংবাদ

নিষেধাজ্ঞা লঙ্ঘন করছে উ. কোরিয়া: জাতিসংঘ

পরের সংবাদ

অস্ট্রেলিয়া বোলিং কোচ ডেভিডের পদত্যাগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ৬:২৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০১৯ , ৮:৩৫ অপরাহ্ণ

ভারতের বিপক্ষে বাজে সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষেও সেভাবে জ্বলে উঠতে পারেনি অস্ট্রেলিয়া। বিশেষ করে বোলারদের পারফরম্যান্স হতাশ করেছে। আর এসবের ধারাবাহিকতায় সমালোচনা ওঠে অজি বোলিং কোচ ডেভিড সাকেরের কাজ নিয়ে। তারই জের ধরে অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব থেকে পদত্যাগ করলেন সাকের।

আর বিশ্বকাপ ও অ্যাশেজের আগে বোলিং কোচ চলে যাওয়ায় বেশ সমস্যা ও দুশ্চিন্তায় পড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট (সিএ)। তবে আপাতত ভারপ্রাপ্ত বোলিং কোচ নিয়ে সামলাতে হচ্ছে সিএকে। বৃহস্পতিবার এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ভারত সফর ও সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে আসন্ন সীমিত ওভারের সফরে ট্রয় কুলি ভারপ্রাপ্ত বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

২০১৬ সাল থেকে অস্ট্রেলিয়ার বোলিং কোচ হিসেবে কাজ করছিলেন সাকের। সিএর পক্ষ থেকে জানানো হয়, ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগেই নতুন বোলিং কোচ নিয়োগ দেওয়া হতে পারে। যার হাতে কমপক্ষে বিশ্বকাপ ও অ্যাশেজ সিরিজের দায়িত্ব থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়