×

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২২ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় জাহাঙ্গীর (৩৮) ও লতিফুল হাবিব (১৮) নামের দুইজনের মৃত্যু হয়েছে। নিহত জাহাঙ্গীর নির্মাণশ্রমিক ও হাবিব নটরডেম কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল বলে জানা গেছে। মঙ্গলবার (০৫ জানুয়ারি) দুপুরে তেজগাঁও নাখালপাড়া ও টিকাটুলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লতিফুল হাবিবের খালাতো ভাই রেদোয়ান জাহান বাবু বাংলানিউজকে জানান, হাবিব টিকাটুলির অভয় দাসলেন এলাকায় একটি বাড়িতে বোন আশার সঙ্গে থাকতো। ওই বাসার একটি কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় হাবিব। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়ে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন। তবে, তার আত্মহত্যার কারণ জানাতে পারেনি স্বজনরা।

এদিকে, রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব নাখালপাড়ায় একটি নির্মাণাধীন ভবনের তৃতীয়তলার বাইরে মাঁচা বেঁধে কাজ করার সময় পড়ে যান জাহাঙ্গীর। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে বিকেল ৪ টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, দু’টি মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App