কর্ণফুলীর দুই পাড়ে দ্বিতীয় দিনেও চলে উচ্ছেদ অভিযান

আগের সংবাদ

টেকনাফে বিজিবির অভিযানে আড়াই লাখ পিস  ইয়াবা উদ্ধার     

পরের সংবাদ

ব্যাঙ্কসটাউনে ব্যান্ডিং বাংলাদেশের আয়োজন

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বছরের প্রথম মেলা “ভালোবাসার বাংলাদেশ”

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৫, ২০১৯ , ৩:৩৬ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০১৯, ৩:৩৬ অপরাহ্ণ

Avatar

আসছে ১৬ই ফেব্রুয়ারি শনিবার ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে বছরের প্রথম মেলা ‘ভালোবাসার বাংলাদেশ’। প্রবাসী বাংলাদেশীরা ভালোবাসা দিবসকে উপজীব্য করে এই মেলার উদ্যোগ নিয়েছে। এ মেলায় বাংলাদেশী কৃষ্টি ও সংস্কৃতিকে ভিনদেশীদের সাথে পরিচিত করিয়ে দিতে চলছে বর্ণিল আয়োজন। এ উপলক্ষে আয়োজক কমিটি এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।
দেশ ছেড়ে বহুদূর থাকলেও প্রবাসী বাংলাদেশীরা সবসময় বাংলাদেশকে বুকে ধরণ করে রঙিন স্বপ্ন দিয়ে। আর সেই রঙেরই মেলার আয়োজন চলছে সিডনিতে। আয়োজকরা জানান এরই মধ্যে প্রায় শেষ হয়েছে স্টল বুকিং। মেলা জুড়ে আয়োজন চলছে গান, নাচ, কবিতা, ফ্যাশন ও ফিউশন, কনসার্ট। আয়োজকদের পক্ষ থেকে মাসিক মুক্তমঞ্চ সম্পাদক নোমান শামীম জানান, সিডনির প্রখ্যাত রেস্টুরেন্ট ও চটপটি-পেয়াজু-ঝালমুড়িতে স্টলে স্টলে মেতে উঠবে সিডনির সবাই, বাহারী সব রঙের পোশাকে আসবে তারুন্য, বাজবে ঢোল, সানাই সবাই হৃদয়ে। ডিজিটাল ডিসপ্লে, লেজার আর শাড়ী-চুড়িতে আবার জমবে মেলা পল কিটিং পার্ক, ব্যাঙ্কসটাউন।
ব্যাঙ্কসটাউন ট্রেন স্টেশন থেকে অল্প দুরত্বে মেলায় বিশাল পার্কিং সম্পুর্ন ফ্রি, অনুষ্ঠান শুরু হবে ঠিক ২টায়, চলবে শনিবারের গভীর রাত অবধি। মেলা কমিটির পক্ষ্ থেকে সবাইকে ফেসবুক, পোষ্টার ও ব্যানারে লক্ষ্য রাখতে অনুরোধ করা হয়েছে। মেলা উপলক্ষ্যে একটি ওয়েবসাইট ও ফেসবুক একাউন্ট খোলা হয়েছে, এসম্পর্কিত যাবতীয় তথ্যের জন্য: www.brandingbangladesh.com.au সাইটে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।
উল্লেখ্য, ‘ভালোবাসার বাংলাদেশ’ নামের এই মেলার আয়োজক হচ্ছে ব্যান্ডিং বাংলাদেশ ইনক। এই মেলায় অংশ নিতে বাংলাদেশ থেকে আসছে তরুন প্রজন্মের জনপ্রিয় শিল্পী আরেফিন রুমি ও জিঙ্গেল শিল্পী কৃতি। “ভালোবাসার বাংলাদেশ” মেলাটির এবারের টাইটেল স্পন্সর হয়েছে ওয়েস্টইন হোমস, এছাড়া সিডনির প্রখ্যাত ব্যবসায়িক স্থাপনাগুলোর মধ্যে রয়েছে লিবারা মোবাইল, গ্লোবাল একাউন্টিং এন্ড ফাইন্যান্স, ফার্স্ট চয়েস, দি ব্ল্যাক ক্যাট পার্টনার ল ফার্ম, এপলো ইন্টারন্যাশনাল, টেলিওজ, এম আই এডুকেশন, রয়াল সিটি সলিসিটরস, ক্রিস্টোফার লিভিংস্টোন এসোসিয়েটস।