×

খেলা

রংপুরের সংগ্রহ ১৬৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৯ পিএম

রংপুরের সংগ্রহ ১৬৫

ফাইনালে যেতে রংপুরের সংগ্রহ ১৬৫

ষষ্ঠ বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে শুরুতে ব্যাট করে কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ১৬৬ রানের লক্ষ্য দিয়েছে রংপুর রাইডার্স। এই ম্যাচে জয়ী দল সরাসরি ফাইনালে উঠে যাবে।

হেরে যাওয়া দলের জন্য অবশ্য দ্বিতীয় সুযোগ থাকবে। তারা দ্বিতীয় কোয়ালিফায়ারে আরেকটি পরীক্ষার সুযোগ পাবে ফাইনালের দুয়ার খুলতে, সেজন্য খেলতে হবে এলিমিনেটরে জয়ী দল ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে।

শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটে এসে শুরুটা ভালো হয়নি রংপুরের। ইনজুরিতে ছিটকে যাওয়া হেলসের জায়গায় ওপেন করতে নেমে ১ রানের বেশি অবদান রাখতে পারেননি মেহেদী মারুফ।

দ্রুত সাজঘরে ফেরেন মোহাম্মদ মিঠুনও। ব্যক্তিগত ৩ রানের সময় রানআউট হন। এরপর রাইলি রুশোকে নিয়ে সংগ্রহ বাড়ানোয় মন দেন ক্রিজ গেইল। দ্রুত রান তুলতে না পারলেও মাঝে মধ্যেই বড় শটে চেনারূপের আভাস দিচ্ছিলেন। শেষপর্যন্ত অবশ্য ৪৬ রানের বেশি আগাতে পারেননি ক্যারিবীয় তারকা। ৬ চার ও এক ছক্কায় তার ৪৪ বলের ইনিংসটি থামে মেহেদীর বলে পেরেরাকে ক্যাচ দিয়ে।

ফিরে যাওয়া ডি ভিলিয়ার্সের জায়গায় নেমে ৩ রানের বেশি করতে পারেননি রবি বোপারাও। রুশো তখনও ছিলেন। বেনি হাওয়েলকে নিয়ে অনেকটা পথ পাড়ি দিয়েছেন। দুজনে যোগ করেছেন ৭০ রান।

রুশো ৪ চার ও ২ ছক্কায় ৩১ বলে ৪৪ করে ফিরলে ভাঙে জুটি। হাওয়েল শেষঅবধি ছিলেন। তুলে নিয়েছেন ফিফটি। দলকে দেড়শ পার করিয়ে দেয়ার পথে তার অবদান ৫৩, ২৮ বলের ইনিংসটিতে ৩ চার ও ৫ ছক্কার মার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App