×

জাতীয়

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৪০ পিএম

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত নাজমুল হুদা বিপ্লব/ ছবি: ফাইল

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নাজমুল হুদা বিপ্লব (২৩) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাতে জোহানেসবার্গের সোয়েটা এলডেরাডো পার্ক এলাকায় স্থানীয় সময় এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল ফেনীর দাগনভূঞা পৌর শহরের উত্তর শ্রীধরপুর গ্রামের হোসেন চেরাং বাড়ির রেজাউল হকের ছেলে। ৫ বছর আগে আফ্রিকায় পাড়ি জমান তিনি।

নিহতের পরিবার জানায়, শনিবার রাতে সন্ত্রাসীরা নাজমুলের দোকানের মালামাল লুট করে। এ সময় বাধা দিলে নাজমুলকে গুলি করে তারা। পরে গুলিবিদ্ধ অবস্থায় নাজমুল দৌড়ে পালানোর চেষ্টা করলে সন্ত্রাসীরা ধাওয়া করে ধরে পরপর কয়েক রাউন্ড গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। খবর পেয়ে নিহতের বড়ভাই দক্ষিণ আফ্রিকা প্রবাসী আবু রেজা লুৎফুল হক ঘটনাস্থলে ছুটে যান।

নিহতের মামা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি জাহিদ হোসেন টিপু জানান, তার ভাগিনা দেশে আসার জন্য টিকেট কনফার্ম করেছিল। কিন্তু তার আগেই সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে।

দাগনভূঞা থানার ওসি মো. ছালেহ আহাম্মদ পাঠান জানান, বিষয়টি খুবই দুঃখজনক। কয়েকদিন আগে উপজেলার চন্দ্রদ্বীপ গ্রামের মহিন উদ্দিনকেও গুলি করে হত্যা করে দক্ষিণ আফ্রিকার সন্ত্রাসীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App