×

জাতীয়

উপজেলা নির্বাচনে অংশ নিতে চান সাংবাদিক শাহীন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৩৩ পিএম

কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নিতে চান সাংবাদিক শাহীন আহমদ। গত শনিবার বিকেলে কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি নির্বাচনে অংশ নেয়ার কথা জানান। তিনি দৈনিক ভোরের পাতা ও জালালাবাদ পত্রিকার কানাইঘাট প্রতিনিধি হিসেবে কাজ করছেন। শাহীন আহমদ তার নির্বাচনী পরিকল্পনা তুলে ধরে সহকর্মী ও প্রেসক্লাব নেতাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, কানাইঘাট উপজেলা সিলেট জেলার মধ্যে এখনো একটি অবহেলিত জনপদ। এখানে ভালো সড়ক যোগাযোগ ব্যবস্থা চালু এবং ভালো শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে উঠেনি। সরকারের নানা ধরনের সুযোগ সুবিধা ও মৌলিক অধিকার থেকে এ অঞ্চলের মানুষ বঞ্চিত।

ভাইস চেয়ারম্যান পদ অতি গুরুত্বপূর্ণ না হলেও একজন সংবাদকর্মী হিসেবে মানুষের মৌলিক দাবি এবং তাদের অভাব অভিযোগের কথা তুলে আনতে চান। উপজেলা পর্যায়ে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড যাতে করে জবাবধিহিতা ও স্বচ্ছতার সঙ্গে বাস্তবায়ন হয়, এ জন্য তিনি সংবাদমাধ্যমে তুলে ধরার চেষ্টা করবেন বলে জানান।

এ সময় সাংবাদিকরা নির্বাচনে তাকে সর্বাত্মকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সহসভাপতি এম এ হান্নান, প্রেসক্লাবের বর্তমান সভাপতি রোটা. শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহসম্পাদক মো. আব্দুন নুরসহ আরো অনেকে।

উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়:

কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন কানাইঘাট ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলী। গত শুক্রবার বিকেলে তিনি উপজেলার গাছবাড়ী বাজার ও রাজাগঞ্জ বাজারে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময় করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App