একসময় বইয়ের নেশায় ডুবে থাকতাম: ফারজানা ছবি

আগের সংবাদ

বাণিজ্য মেলায় বিজ্ঞানবাক্স

পরের সংবাদ

ভুয়া প্রশ্নপত্র দিয়ে অর্থ সংগ্রহ করার অভিযোগে আটক ১

প্রকাশিত হয়েছে: February 3, 2019 , 3:56 pm | আপডেট: February 3, 2019, 3:57 pm

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় চলমান মাধ্যমিক পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহ করার অভিযোগে পংকজ দেব (১৮) নামে এক প্রতারকে আটক করেছে র‌্যাব। শনিবার রাত ১২টার দিকে তাকে রাজনগর থানায় হস্তান্তর করা হয় এবং রবিবার দুপুরে তাকে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করা হয় বলে জানান, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস।
রাজনগর থানার ওসি শ্যামল বনিক জানান,শনিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে ও এএসপি এ.কে.এম কামরুজ্জামানসহ র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজনগর উপজেলাধীন পূর্ব কদমহাটা বাজার থেকে তাকে আটক করা হয়।পংকজ দেব মৌলভীবাজার সদর উপজেলার নিধির মহল গ্রামের প্রদীপ দেবের ছেলে।
এ ব্যাপারে র‌্যাব-৯ দেয়া এজহার থেকে জানাযায়, অভিযুক্ত পংকজ দেব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ”Dk Bai” ও ”Rahul dk”, নামে ভূয়া আইডি খুলে২০১৯ সালের চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহকারী একটি (SSC Question Out dk) গ্রুপ তৈরী করে। উক্ত গ্রুপের মাধ্যমে এসএসসি পরীক্ষার্থীদেরকে অর্থের বিনিময়ে প্রশ্নপত্র সরবরাহের আশ্বাস দিয়ে ইতিমধ্যে বেশ কিছু টাকা হাতিয়ে নিয়েছে।
উদ্ধারকৃত আলামত ও আটক ব্যক্তিকে রাজনগর থানায় হস্তান্তর করা হলে রাজনগর থানা পুলিশ রবিবার দুপুরে তাকে মৌলভীবাজার আদালতে সোপর্দ করে।