×

বিনোদন

সড়ক দুর্ঘটনার কবলে অভিনেত্রী শানু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:২৮ পিএম

সড়ক দুর্ঘটনার কবলে অভিনেত্রী শানু

ঘাতক ট্রাক ও এর চালককে পুলিশ আটক করে।

সড়ক দুর্ঘটনার কবলে অভিনেত্রী শানু

অভিনেত্রী শানারেই দেবী শানু

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছেন ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেত্রী শানারেই দেবী শানু। আজ শনিবার (০২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা থেকে মানিকগঞ্জ যাওয়ার পথে সাভারের আমিনবাজার এলাকায় তাকে বহনকারী মাইক্রোবাসটি দুর্ঘটনার শিকার হয়।

দুর্ঘটনার পর শানু বলেন, সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘বড় বাড়ি’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। গাড়িতে শুধু আমি আর ড্রাইভার ছিলাম। খুব সকালে ঘুম থেকে উঠায় আমি গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ি। আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়। ‘গাড়ি খালি থাকায় বড় ধরনের কোনো কিছু হয়নি। তবে আমি খুব ভয় পেয়েছি। অনেক জোরে ধাক্কা লাগার কারণে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। এখন এই অবস্থাতেই অন্য আরেকটি গাড়িতে করে শুটিং করতে যাচ্ছি। বেঁচে আছি বলেই শুটিং করতে যেতে পারছি’, যোগ করেন এই লাক্স তারকা।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও এর চালককে পুলিশ আটক করে। [caption id="attachment_116537" align="alignnone" width="700"] ঘাতক ট্রাক ও এর চালককে পুলিশ আটক করে।[/caption]

প্রসঙ্গত, এক যুগেরও বেশি সময় ধরে শানু অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট।

এছাড়া গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App