×

জাতীয়

সৎ-অভিজ্ঞদের নিয়ে সরকার গঠনের আহবান অলির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪০ পিএম

সৎ-অভিজ্ঞদের নিয়ে সরকার গঠনের আহবান অলির

সংবাদ সম্মেলনে কর্নেল (অব.) অলি আহমদসহ অতিথিরা।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ‘জাতীয় ঐক্য’র ডাক দেওয়ার বিষয়টি উল্লেখ করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ সরকারের উদ্দেশে বলেছেন, অবিলম্বে দেশের সৎ ও অভিজ্ঞ রাজনৈতিকদের নিয়ে জাতীয় সরকার গঠনের ব্যবস্থা নিন।

আজ শনিবার (২ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর পূর্ব পান্থপথে এলডিপির প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে কর্নেল (অব.) অলি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমদ, সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদত হোসেন সেলিম, সহ-সভাপতি মোখফার উদ্দিন চৌধুরী, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি, যুব বিষয়ক সম্পাদক সফিউল বারী রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

অলি আহমদ বলেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচনের দাবি করলেও যেহেতু রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আহবান জানিয়েছেন, সেজন্য আমি বলতে চাই- অবিলম্বে দেশের সৎ ও অভিজ্ঞ রাজনীতিকদের নিয়ে জাতীয় সরকার গঠনের ব্যবস্থা নিন। অন্যথায় মিথ্যার ওপর ভিত্তি করে বেশিদূর আগানো সম্ভব নাও হতে পারে।

২০ দলীয় জোটের এ সমন্বয়ক আরও বলেন, ৩০ ডিসেম্বর দিনে ড্রামা হয়েছে, আর রাতে ব্যালট কাটা হয়েছে। ৮০ ভাগ ব্যালটে প্রিজাইডিং কর্মকর্তার স্বাক্ষর নেই। ৯৫ ভাগ ভোটার কেন্দ্রে গিয়ে ব্যালট চোখে দেখার সুযোগ পাননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App