×

খেলা

ঢাকার প্রয়োজন ১২৪ রান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩১ পিএম

ঢাকার প্রয়োজন ১২৪ রান

ম্যাচ জিতলে প্লে অফ। হারলে বাদ। উঠে যাবে রাজশাহী কিংস। এমন হিসেবের সামনে দাঁড়িয়ে খুলনার বিপক্ষে মাঠে নামে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা। ব্যাট করে ১২৪ রানের লক্ষ্য দেয় ঢাকাকে।

ব্যাটিংয়ের শুরু থেকেই নিয়মিত বিরতিতে পড়তে থাকে খুলনার উইকেট। খুলনা প্রথম উইকেট হারায় ৮ রানে। পুরো টুর্নামেন্টেই দারুণ ব্যাটিং করা জুনায়েদ সিদ্দিকি এই ম্যাচে ফেরেন মাত্র দুই রানেই। রুবেল হোসেনের বলে আউট হয়ে ফেরেন তিনি।

ব্রেন্ডন টেইলর বড় স্কোরের আভাস দিলেও তা পারেননি। মাত্র ১৮ রানেই সাকিব আল হাসানের বলে ফেরেন। দলীয় স্কোরে ১০ রান যোগ হতে ফেরেন ডেভিড মালানও। ব্যক্তিগত ৭ রানে রুবেলের বলে ফেরেন তিনি।

খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ কিছুটা সময় চেষ্টা করেই স্কোর বড় করতে পারেননি। তরুণ কাজী অনিকের বলে মাত্র ১৪ রানেই ফিরে যান তিনিও। মাত্র ১২ রানে সুনীল নারাইনের বলে ফিরে যান আল আমিনও।

অনেকটা সময় উইকেটে থেকে ফেরেন নাজমুল হোসেন শান্ত। সাকিবের বলে ২৪ রান করে ফেরেন তিনি। মাত্র ১২ রান করে দুর্ভাগ্যজনকভাবে রানআউট হয়ে ফেরেন তাইজুল ইসলাম।

শেষ পর্যন্ত শূন্য রানে অপরাজিত থাকেন জুনায়েদ খান।

ঢাকার হয়ে দুটি করে উইকেট নেন সাকিব ও রুবেল। আর একটি করে নেন নারাইন ও অনিক।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের প্লে অফে খেলার জন্য এরই মধ্যে নিজেদের নিশ্চিত করে ফেলে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টরিয়ান্স ও চিটাগং ভাইকিংস। বাকি আছে আর এক দল। সেই একটি জায়গার জন্য অপেক্ষায় আছে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস।

সেই লক্ষ্যেই শনিবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খুলনার মুখোমুখি হয় ঢাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App