×

জাতীয়

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকার ড. শিরীন শারমিনের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৩৪ পিএম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকার ড. শিরীন শারমিনের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকারের শ্রদ্ধা/ ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। গত ৩০ জানুয়ারি জাতীয় সংসদে টানা তৃতীয়বারের মতো স্পিকার হিসেবে শপথ গ্রহণের পর তিনি আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ডেপুটি স্পিকার, চিফ হুইফ ও হুইফদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তাবক অর্পণ করেন।

শ্রদ্ধা নিবেদনের পর ড. শিরীন শারমিন চৌধুরী সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে তিনি জাতির পিতার কবরে ফাতেহাপাঠ ও ৫২’এর ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের বীর শহীদ এবং ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এছাড়া জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া, চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি পৃথকভাবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানান।

এ সময় অন্যান্যের মধ্যে হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি, পঞ্চানন বিশ্বাস এমপি, ইকবালুর রহিম এমপি, মাহবুব আরা বেগম গিনি এমপি, সামশুল হক চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় সংসদের চিফ হুইফ নুর ই আলম চৌধুরী বলেন, আমরা সংসদকে অধিক কার্যকরী করতে চাই। বিএনপি ও ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যদের প্রধানমন্ত্রী শনিবার চায়ের নিমন্ত্রণ দিয়েছেন। আশা করি তারা প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App