×

জাতীয়

নিখোঁজের ২ দিন পর উদ্ধার কার্গো মালিকের মরদেহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০১৯, ০৯:৪৮ পিএম

নিখোঁজের ২ দিন পর উদ্ধার কার্গো মালিকের মরদেহ

বড়শিতে উঠল লাশ

বরিশালের মুলাদী উপজেলায় জেলেদের মারধরে আত্মরক্ষায় জয়ন্তী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুই দিন পর কার্গো মালিক ছিডু খানের (৩০) মরদেহ বড়শিতে লেগে উঠে আসে।

আজ বুধবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের মৃধারহাট-ভেদুরিয়া খেয়াঘাট সংলগ্ন জয়ন্তী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত ছিডু খান চাঁদপুরের মতলবের সিকিরচর গ্রামের মৃত রুস্তম আলী খানের ছেলে।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার জয়ন্তী নদীতে জেলেদের মারধরে আত্মরক্ষায় জয়ন্তী নদীতে ঝাঁপ দিয়েছিলেন ছিডু খান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

স্থানীয়রা জানান, মুলাদীর ভেদুরিয়া গ্রামের জেলে মোস্তফা মুন্সী, আরিফ মুন্সী, আল আমিন মুন্সী মাছ ধরার জন্য সোমবার রাতে জয়ন্তী নদীতে জাল ফেলেন। সিলেট থেকে বালু নিয়ে মাদারীপুর যাচ্ছিল সিডু খানের কার্গোটি। রাত ৮টার দিকে জয়ন্তী নদী অতিক্রমের সময় মোস্তফা মুন্সীদের পাতা জাল কার্গোর পাখায় আটকে ছিঁড়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে জেলেরা লাঠিসোঁটা নিয়ে কার্গোতে গিয়ে মালিক ছিডু খানসহ অন্যান্য শ্রমিকদের মারধর করে। আত্মরক্ষায় ছিডু খান নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন।

মুলাদী থানা পুলিশের পরিদর্শক সাঈদ আহম্মেদ বলেন, মৃধারহাট-ভেদুরিয়া খেয়াঘাট সংলগ্ন জয়ন্তী নদীতে মাছ শিকারের জন্য বড় বড়শি ফেলেছিল জেলেরা। বড়শি তোলার সময় নিখোঁজ ছিডু খানের মরদেহ উঠে আসে। এ ঘটনায় মামলা ও অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App