×

জাতীয়

হামলা থামাতে গিয়ে পুলিশ পরিদর্শক আহত, আটক ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০১৯, ০৮:২৪ পিএম

রাজশাহীতে হামলা থামাতে গিয়ে নিত্যপদ দাস (৪২) নামে এক পুলিশ পরিদর্শক আহত হয়েছেন। আজ সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে মহানগরীর হেতমখাঁ শাহাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নিত্যপদ দাস মহানগরীর বোয়ালিয়া থানায় পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) হিসেবে কর্মরত আছেন।

এ ঘটনায় রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম তজুসহ পুলিশ তার পাঁচ সহযোগীকে আটক করেছে। বর্তমানে তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানতে চাইলে সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতে খায়ের আলম হামলার ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্থানীয় ঘটনাকে কেন্দ্র করে শাহাজিপাড়া এলাকার সাকিব ও রতনের সঙ্গে কাউন্সিলর তজুর সহযোগীদের বিরোধ রয়েছে। এ বিরোধকে কেন্দ্র করে শনিবার (২৬ জানুয়ারি) রাতে তজুর সহযোগীরা সাকিব নামে এক ব্যক্তিকে পেটান। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার বিকেলে সাকিব হাসপাতাল থেকে ফেরেন। পরে লোকজন নিয়ে কাউন্সিলর তজুর সহযোগীদের ওপর হামলা করেন তিনি। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় কাউন্সিলর তজু ও তার সহযোগীরা পুলিশের ওপর হামলা করে। এতে বোয়ালিয়া থানার পুলিশ পরিদর্শক নিত্যপদ দাস আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে অতিরিক্তি পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, হামলার ঘটনার পর কাউন্সিলর তজুসহ তার পাঁচ সহযোগীকে আটক করেছে পুলিশ।

সন্ধ্যায় এ প্রতিবেদন পাঠানোর সময় তজুকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান ঊর্ধ্বতন এই পুলিশ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App