×

জাতীয়

শেখ হাসিনাকে আরো ৩ দেশের প্রধানমন্ত্রীর অভিনন্দন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৯, ০৯:৩৩ পিএম

একাদশ সংসদ নির্বাচনের মাধ্যমে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিন দেশের প্রধানমন্ত্রী।

আজ রোববার দুপুরে পৃথক পৃথক বার্তায় শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জাপানের প্রধানমন্ত্রী, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী এবং চেয়ারম্যান অফ দ্য কাউন্সিল অফ মিনিস্টারস অব বসনিয়া-হার্জেগোভিনা।

এর আগে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও দেশটির কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা, ইরানের প্রেসিডেন্ট রুহানি, চীনের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

এ ছাড়া ভুটানের রাজা ও প্রধানমন্ত্রী, থাইল্যান্ডের প্রধানমন্ত্রী, সুদানের প্রধানমন্ত্রী মুতাজ মুসা আব্দাল্লা ও উন্নয়নশীল-৮'র (ডি-৮) মহাসচিব দাতো কু জাফর কু শারি আওয়ামী লীগ সভাপতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৫৯টি আসনে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। জোটগতভাবে তারা পেয়েছে ২৮৮টি আসন। নির্বাচনে নিরঙ্কুশ জয় নিয়ে টানা তৃতীয় ও চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়েছেন শেখ হাসিনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App