×

জাতীয়

নেত্রকোনায় ভাসুরকে কুপিয়ে হত্যা, গৃহবধূ গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৯, ০৬:১৩ পিএম

নেত্রকোনা বারহাট্টা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে আলেহা আক্তার (৪৯) নামে এক গৃহবধূ তার স্বামীর চাচাতো ভাই কামাল মিয়াকে (৬০) কুপিয়ে হত্যা করেছেন। এ ঘটনায় রজব আলীর স্ত্রী আলেহাকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার দিনগত রাতে কামাল ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। এর আগে ওইদিন সকালে উপজেলার বাউসী ইউনিয়নের হারুলিয়া কটরপাড়া গ্রামে কামালকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

আজ রোববার (২৭ জানুয়ারি) সকালে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার সকালে হারুলিয়া কটরপাড়া গ্রামে বাড়ি থেকে কিছুদূরে ফসলি জমিতে চাচাতো দুই ভাই (কামাল-রজব) জমি সংক্রান্ত বিরোধে ঝগড়ায় লিপ্ত হন। এরমধ্যে বিষয়টি টের পেয়ে রজবের স্ত্রী আলেহা বাড়ি থেকে বটি দা এনে ভাসুর কামালকে কুপিয়ে মারাত্মক জখম করেন।

পরে আহত অবস্থায় কামালকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে এ ঘটনায় শনিবার দুপুরে আলেহা ও তার স্বামী রজবসহ পাঁচজনকে আসামি করে নিহতের বড়ভাই শাবদিল বাদী হয়ে বারহাট্টা থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে রজব আলীর স্ত্রী আলেহাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি বদরুল আলম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App