×

জাতীয়

নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপি প্রত্যাখ্যাত: সেতুমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৯, ০৫:৪৪ পিএম

নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপি প্রত্যাখ্যাত: সেতুমন্ত্রী

নোয়াখালীর হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে জনসভায় রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নেতিবাচক রাজনীতির কারণেই জনগণ বিএনপিকে ‘প্রত্যাখ্যান’ করেছে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করে আওয়ামী লীগকে নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করেছে।

আজ রোববার (২৭ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, উন্নয়ন কর্মকাণ্ড চালানোর পাশাপাশি জনগণের সঙ্গে ভালো আচরণও করুন। নইলে যতোই উন্নয়ন করুন না কেনো, খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে।

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানও জানান তিনি।

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালীউল্লাহর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়শা ফেরদৌস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম হাতিয়ার নলচিরা ঘাটের ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন। তারা এসময় ভাঙনকবলিত এলাকার দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্রও বিতরণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App