×

জাতীয়

যশোরে চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে যুবলীগ নেতার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ০৯:৩৯ পিএম

যশোরের অভয়নগর উপজেলায় চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

ওই নেতার নাম জাহিদুল ইসলাম খাঁ (৩৫)। তিনি উপজেলার মশরহাটি গ্রামের ইব্রাহিম খাঁর ছেলে ও নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ড যুবলীগের সদস্য।

নিহত জাহিদুল ইসলাম খাঁর বড় ভাই ওহিদুল খাঁ জানান, দুপুর ২টার সময় উপজেলার মশরহাটি এলাকায় জয়েন্ট ট্রেডিংয়ের ৩নং ঘাটে কাজ করার ফাঁকে চানাচুর কিনে দাম পরিশোধের সময় চানাচুরের দাম নিয়ে বিক্রেতার সঙ্গে জাহিদুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিক্রেতা তার কাছে থাকা একটি ছুরি দিয়ে জাহিদুল খাঁর বাঁ পাঁজরে আঘাত করে। এতে জাহিদুল খাঁ গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এলাকাবাসী খবর পেয়ে চানাচুর বিক্রেতা ইমরান হোসেনকে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করেছে। তার বাড়ি নড়াইল জেলায়। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন বলেন, জাহিদুল খাঁর হত্যাকারী চানাচুর বিক্রেতাকে এরই মধ্যে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App