ঢাকাকে হারিয়ে তিন নম্বরে কুমিল্লা

আগের সংবাদ

জাতিসংঘে বাংলাদেশের এক বছরের সাফল্য তুলে ধরলো স্থায়ী মিশন

পরের সংবাদ

রাঁধুনিদের জন্য পাঁচটি ভিন্ন স্বাদের চিজ বাজারে

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৩, ২০১৯ , ১:৪৩ পূর্বাহ্ণ | আপডেট: জানুয়ারি ২৩, ২০১৯, ১:৪৩ পূর্বাহ্ণ

Avatar

পাঁচ ধরনের মজাদার চিজ বাজারে নিয়ে এলো আড়ং ডেইরি । প্রথমবারের মতো প্রতিষ্ঠানটির তৈরি ভিন্ন ভিন্ন স্বাদের এই চিজগুলো দিয়ে তৈরি করা যাবে সুস্বাদু বার্গার, স্যান্ডউইচ, পিৎজা, পাস্তা, স্ন্যাকসসহ আরও অনেক কিছু। আড়ং ডেইরির নতুন এই চিজ গুলো হলো স্লাইসড, স্প্রেড, কিউবস, অষ্টগ্রাম এবং শ্রেডেড মোজারেল্লা।

ব্র্যাক সেন্টার ইন অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে মঙ্গলবার এই পাঁচ ধরনের চিজের বাজারজাতকরণ শুরুর প্রক্রিয়ার ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক এন্টারপ্রাইজের সিনিয়র ডিরেক্টর তামারা হাসান আবেদ, ব্র্যাক ডেইরি ও ফুড এন্টারপ্রাইজের ডিরেক্টর মোহাম্মদ আনিসুর রহমান, ব্র্যাক ডেইরি ও ফুড প্রজেক্টের এজিএম হোসেন শাহ নেওয়াজ, ডিজিএম ছাইফুর রহমান ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার পূর্বা চৌধূরী জয়াসহ আরও অনেকে।

অনুষ্ঠানে তামারা হাসান আবেদ বলেন, আমরা সবসময়ই চেষ্টা করি ভোক্তাদের জন্য নতুন নতুন পণ্য নিয়ে আসতে, যা তাদের জীবনযাত্রার মান আরও উন্নত করতে সাহায্য করে। আমাদের এই চিজগুলো, যা রন্ধনশিল্পে যুক্ত করবে নতুন মাত্রা, আশা করি ভোক্তারা সবাই পছন্দ করবেন।

মোহাম্মদ আনিসুর রহমান বলেন, আড়ং ডেইরি চিজ যে কোনো সাধারণ খাবারকে করে তুলবে আরও সুস্বাদু। রাঁধুনিরা খুবই কম সময়ে এই চিজগুলো দিয়েই বানিয়ে ফেলতে পারবেন মজাদার রেসিপি।

উল্লেখ্য এখন থেকে আড়ংয়ের সব আউটলেটসহ নিকটস্থ সকল সুপার শপে পাওয়া যাবে এই চিজ গুলো।