২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দুই আইজিপির জামিন

আগের সংবাদ

ক্ষুব্ধ গাভাস্কার

পরের সংবাদ

কাপ্তাইয়ে পিআরডিবি-৩ প্রকল্পের ইউনিয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৯ , ৪:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০১৯ , ৪:২৪ অপরাহ্ণ

তৃনমুল উন্নয়ন খাতে বৈপ্লবিক পরিবর্তন অংশীদারিত্বমূলক পল্লী উন্নয়ন প্রকল্প (পিআরডিবি-৩), ইউনিয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। গতকাল ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে পিআরডিবি-৩ এর ডেভলপমেন্টে অফিসার আশীষ চাকমার সঞ্চলনায়, চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল বারেক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৯টি ওয়ার্ডের মেম্বার ও মহিলা মেম্বারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ। মাসিক সভায় প্রকল্প বাস্তবায়নযোগ্য মুল ধারণা ও উদ্দেশ্য অনুসরনে প্রকল্প কর্মকান্ড ভিডিসি স্কীম বাস্তবায়ন, রাস্তা-কালভার্ট, গ্রাম ভিত্তিক সেনিটেশন এবং স্কুল ঘর মেরামতসহ পাড়া রাস্তা, আর্সেনিক মুক্ত টিউবওয়েল, ড্রেন-হাটবাজার, সাঁকো সহ অন্যান্য জনগুরুত্বপূর্ণ আর্থসামাজিক অবকাঠামো, পয়নিস্কাশন, পানি সরবরাহের পাকা ড্রেন, মাটি ভরাটসহ সরকারীভাবে গুরুত্বপূর্ন উপরোক্ত প্রকল্পসমূহ বাস্তবায়নের লক্ষ্যে সরকার কর্তৃক দেয়া স্কীমের প্রাক্কলন ১ লাখ টাকা, পিআরবি-৩ প্রকল্প অংশে ৭০% ৭০ হাজার, ইউপি অংশ ১০% ১০ হাজার টাকা ও সুবিধাভোগীদের অংশ ২০% ২০ হাজার টাকা হারে নির্ধারণ করে প্রকল্পের কর্মকান্ড ১ম ধাপ শুরু করে ২য় ধাপে সুপরিকল্পিতভাবে সম্পাদনের লক্ষ্যে মাসিক সভায় প্রধান অতিথি ও সভাপতি অভিমত ব্যক্ত করেন। এছাড়াও ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী আরো বলেন, এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন ও উন্নয়ন সেবায় সরকারের অনুসরনীয় দৃষ্টান্ত প্রশংসনীয়। এবার ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন এলাকায় এসব পদক্ষেপগুলো যথাযথ বাস্তবায়নের মাধ্যমে প্রতিশ্রুতির চেয়ে বেশি উন্নয়ন কাজ হবে বলে আশাবাদ ব্যক্তি করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়