×

জাতীয়

বিএনপির পুনর্নির্বাচনের দাবি বাস্তবসম্মত নয়: তোফায়েল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০১৯, ০৫:৩২ পিএম

বিএনপির পুনর্নির্বাচনের দাবি বাস্তবসম্মত নয়: তোফায়েল

সোমবার ভোলা সদর উপজেলার আগুনে ক্ষতিগ্রস্ত ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজার এলাকা পরির্দশন করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, সংখ্যায় যতই কম হউক না কেন বিএনপির সংসদে আসা উচিত। তারা না এলে আবার ভুল করবে। তাদের পুনর্নির্বাচনের দাবি বাস্তবসম্মত নয়, এটা কখনোই সম্ভব নয়।

আজ সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে ভোলা সদর উপজেলার আগুনে ক্ষতিগ্রস্ত ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজার এলাকা পরির্দশন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি সংসদে না এলে ভাসানীর ন্যাপের মতো তারা অস্তিত্ব সংকটে পড়বে।

নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, তারা টাকার বিনিময়ে মনোনয়ন বাণিজ্য করায় ভালো মানুষ মনোনয়ন পায়নি। এছাড়াও ১০ বছর তৃণমলে না যাওয়া, দশম নির্বাচনে অংশগ্রহণ না করা এবং আগুন সন্ত্রাসের কারণে তাদের বাংলাদেশের মানুষ তাদের গ্রহণ করেনি। আওয়ামী লীগ একটি শক্তিশালী দল, সেটা প্রমাণিত হয়েছে।

পরে তোফায়েল আহমেদ ক্ষতিগ্রস্ত দোকনদারদের মাঝে ২ বান টিন এবং জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন থেকে ২১ হাজার টাকার সহায়তা প্রদান করা হবে বলে আশ্বস্ত করেন। এ সময় তিনি সবাইকে সর্তকভাবে ব্যবসা করার জন্য অনুরোধ করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো: মোকতার হোসেন, পৌর মেয়র মো: মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক অরজু প্রমুখ।

রোববার রাতে ভোলা পরানগঞ্জের কাজী মার্কেটে ও শনিবার জংশন বাজারে শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App