×

জাতীয়

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায়  নিহত ১, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০১৯, ০৬:১৪ পিএম

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হিয়ালা এলাকায় ট্রাকচাপায় ফিরোজ আলী (৮৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ-হিয়ালা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ ওই গ্রামের মৃত ডেঙ্গু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ থেকে ইকরামগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ফিরোজ আলীকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

অপরদিকে, হবিগঞ্জ-লাখাই সড়কে ব্যাটারিচালিত দুই টমটমের সংঘর্ষে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখে। আহতরা হলো- লাখাই এসিআরসি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী জেরিন আক্তার ও জুয়েল মিয়া এবং ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সুমা রানী দাশ। তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই তিন শিক্ষার্থী হবিগঞ্জ-লাখাই সড়ক দিয়ে টমটমে করে যাচ্ছিলো। পথে অপর একটি টমটমের ধাক্কায় শিক্ষার্থীবাহী টমটমটি উল্টে যায়। এতে ওই তিন শিক্ষার্থী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

আহত শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে পলাতক টমটম চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App