চীন সীমান্তে গুরত্বপূর্ণ সড়ক নির্মাণ করবে ভারত

আগের সংবাদ

অস্ট্রেলিয়ান ওপেন আজ শুরু

পরের সংবাদ

সৈকতে বান্ধবীর সঙ্গে বোল্ট

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৪, ২০১৯ , ১১:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯, ১১:৫৫ পূর্বাহ্ণ

ফুটবলীয় ব্যস্ততার কারণে ব্যক্তিগত সংসার জীবনে অনেকটাই অনুপস্থিত হয়ে পড়েছিলেন জ্যামাইকান দৌড়বিদ উসাইন বোল্ট! এ সময়টায় বান্ধবী কিংবা নিকটাত্মীয়দের তেমন সময় দেয়া হয়ে ওঠেনি তার। অবশেষে গতকাল প্রিয়তমা কাসি বেনাটের সঙ্গে দেখা মিলল কিংবদন্তি দৌড়বিদের। বোল্ট বান্ধবীকে নিয়ে মেক্সিকোর কাবো সান লুকাস সমুদ্রসৈকতে সময় অতিবাহিত করেছেন। এ সময় দুজনকে বেশ অন্তরঙ্গ মুহূর্তে জড়াতেও লক্ষ করা গেছে।
বোল্ট গতকাল বান্ধবীকে নিয়ে লুকাস সমুদ্রসৈকতের রোদ্রোজ্জ্বল পরিবেশে অবকাশের সময় কাটিয়েছেন। এ সময় দুজনকে বেশ উৎফুল্ল বলে মনে হয়েছে। ২০১৬ সালে বোল্ট কাসি বেনাটের সঙ্গে প্রেমে জড়ান। তবে শুরুতে কেউই তাদের প্রেম সম্পর্কে অবগত ছিল না। বিভিন্ন সাক্ষাৎকারে বোল্ট তার প্রিয়তমা আছে বলে স্বীকার করলেও জনসম্মুখে তার নাম প্রকাশ করেননি। সর্বপ্রথম তাদের বিষয়টি মানুষ জানতে পারে ২০১৮ সালের জুন মাসে। সে সময় ইনস্টাগ্রামে বেনাটের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে বোল্ট লেখেন ‘প্রধানমন্ত্রী এবং ফার্স্ট লেডি’। এরপর থেকেই বোল্টপ্রেমীদের মধ্যে হইচই পড়ে যায়, জানাজানি হয়ে প্রিয় খেলোয়াড়ের বান্ধবীর পরিচয়।
পেশাগতভাবে অবসর নেয়ার পর ফুটবলার হওয়ার জন্য মনে-প্রাণে লেগে যান উসাইন বোল্ট। অবশ্য স্প্রিন্টার থাকাকালেও বোল্টের স্বপ্ন ছিল একদিন তিনি ফুটবলার হবেন। সেজন্য বেশ কয়েকটি ক্লাবে প্রাথমিক অনুশীলনের মাধ্যমে নিজেকে যাছাইও করেছেন তিনি। বিশ্বের সেরা দৌড়বিদ হলেও তার ফুটবলীয় প্রতিভা দেখে কোনো ক্লাবই তাকে দলে নেয়ার ব্যাপারে আগ্রহ দেখায়নি। বোল্ট অবশেষে সেই সুযোগ পান অস্ট্রেলিয়ান ক্লাব কোস্ট মেরিনার্সে। সেখানে বেশ কয়েকটি প্রীতি ম্যাচে খেলেছেন তিনি। একটি ম্যাচে জোড়া গোল করার গৌরবও অর্জন করেন। পরে মাল্টাভিত্তিক একটি ক্লাব তাকে দলে নিতে আগ্রহী হয়। কিন্তু বোল্ট সেই প্রস্তাবে কোনো সাড়া দেননি।