গানের শুটিংয়ে মগ্ন অপু-বাপ্পী

আগের সংবাদ

দুধ খেজুর পিঠা

পরের সংবাদ

নির্বাচন বাতিলের এজেন্ডা থাকলে সংলাপে যাবে বিএনপি

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৪, ২০১৯ , ৩:৫২ অপরাহ্ণ | আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯, ৫:২৮ অপরাহ্ণ

Avatar

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন নিয়ে আলোচনার জন্য সংলাপ করা হলে জাতীয় ঐক্যফ্রন্ট সেই সংলাপে যোগ দেবে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সিলেটে সোমবার হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

সংলাপের এজেন্ডা না জেনে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে না জানিয়ে মির্জা ফখরুল বলেন, গতবারের মত যদি সংলাপ হয়, তবে তা কখনও অর্থবহ হবে না। ওনারা যে সংলাপের কথা বলছেন, ওই সংলাপের এজেন্ডা কি? আমাদের এজেন্ডা একটাই। এই নির্বাচন বাতিল করতে হবে, পুনরায় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। জনগণের অধিকারকে প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, সংলাপের এজেন্ডায় যদি নির্বাচন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আয়োজনের বিষয়টি থাকে তাহলে আমরা সংলাপে যাবো।

জামায়াতে ইসলামী প্রসঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বক্তব্য প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘ড. কামাল যেটা বলেছেন সেটা তার দলীয় বিষয়। ড. কামাল হোসেনের বক্তব্য নিয়ে বিএনপির দলীয় ফোরামে আলোচনা হবে।’

গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।