×

জাতীয়

পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯, ১০:০৯ পিএম

পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ২

পঞ্চগড়

পঞ্চগড়ে ইটবোঝাই ট্রাক্টর উল্টে দুইজন নিহত হয়েছেন। আজ শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা উপজেলার ভীমপুকুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার মিঠাপুকুর এলাকার ট্রাক্টরের চালক মনসুর আলম (৩৫) ও ট্রাক্টরের সাহায্যকারী বোদা উপজেলার ভীমপকুরী এলাকার ছত্রিশ চন্দ্র বর্মন (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকবোঝাই ট্রাক্টরটি বোদা থেকে পঞ্চগড়ের দিকে আসছিলো। ট্রাক্টরটি ভীমপুকুর এলাকায় পৌঁছালে চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক মনসুর আলম নিহত ও ট্রাক্টরের সহকারী ছত্রিশ চন্দ্র বর্মন গুরুতর আহত হন। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

অপরদিকে, পঞ্চগড় সদর উপজেলার ব্যারিস্টার বাজারে সন্ধ্যায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন গুরুতর আহত এবং একই উপজেলার ময়নাগুড়ি ক্যাম্পের সামনে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে আরো তিনজন আহত হন।

আহতরা হলেন- পঞ্চগড় নতুনবস্তি এলাকার নিন্দু মাহানের ছেলে আব্দুস সালাম (৪৫) ও তার স্ত্রী মুন্নি আক্তার (৩৮), মিরগড় ডাঙ্গাপাড়া এলাকার তছিবুল ইসলাম (৪০) ও তার মেয়ে বিথি আক্তার (১৮) ও মাগুরা ধনিপাড়া এলাকার কবির হোসেনের ছেলে রুহুল আমিন (৪০)। এদের মধ্যে আব্দুস সালাম ও তার স্ত্রী মুন্নি আক্তার এবং তছিবুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পঞ্চগড় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তৈহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App