পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ২

আগের সংবাদ

চিকিৎসার জন্য ভারত যাচ্ছেন কমিশনার মাহবুব

পরের সংবাদ

টাঙ্গাইলে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১২, ২০১৯ , ১০:১২ অপরাহ্ণ | আপডেট: জানুয়ারি ১২, ২০১৯, ১০:১২ অপরাহ্ণ

Avatar

টাঙ্গাইলের মধুপুর বন থেকে আব্দুল কাদের (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় বনের লহুরিয়া বিটের পশ্চিমাঞ্চলের তিন রাস্তার মাথা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আব্দুল বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত ওয়েজকরনির ছেলে। তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আব্দুল। তাকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে শুক্রবার (১১ জানুয়ারি) মধুপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। শনিবার অরণখোলা ইউনিয়নের ওই বন এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। মরদেহটির শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া মুখমণ্ডল আগুনে পোড়া।

ধারণা করা হচ্ছে, শত্রুতার জেরে তাকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে মুখমণ্ডল বিকৃত করতে আগুন দিয়ে পোড়ানো হয়।

নিহতের হাতের আংটি এবং মোটরসাইকেলটি দেখে কাদেরের মরদেহ সনাক্ত করে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।