×

জাতীয়

রাজধানীতে ছাদ থেকে ইট পড়ে শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ০৯:৪০ পিএম

রাজধানীর মিরপুরে ছাদ থেকে পড়া টুকরো ইটের আঘাতে এক শিশু নিহত হয়েছে। শিশুটি মাত্র ১৬ দিন আগে জন্ম নিয়েছিল। তার নাম আবদুল্লাহ।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে শিশুটিকে প্রথমে আগারগাঁও শিশু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে দুপুর দেড়টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা কবির হোসেন রাজধানীতে প্রাইভেটকার চালান। তার বাড়ি বরিশালের মুলাদী উপজেলায়। তিনি স্ত্রী-ছেলেমেয়েকে নিয়ে মিরপুর ১ নম্বরের ৬০ ফিট রাস্তার পাশে জোনাকি রোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

হাসপাতালে কবির হোসেন জানান, ১৬ দিন আগে মিরপুরের একটি হাসপাতালে আবদুল্লাহ জন্মগ্রহণ করে। পরে তাকে বাসায় আনা হয়। আজ শিশুটির খালা তামিম সুলতানা তাকে কোলে নিয়ে রোদ পোহানোর জন্য বাসার সামনে দাঁড়ায়। ওই স্থানের পাশে একটি চারতলা ভবনের ছাদে বাচ্চারা খেলা করছিল। হঠাৎ সেখান থেকে একটি পাঁচ ইঞ্চির মতো ইট শিশু আবদুল্লাহর মুখে এসে পড়ে বলে জানান কবির হোসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App