চালকের আসনে আওয়ামী লীগ সিদ্ধান্তহীন বিএনপি

আগের সংবাদ

তীব্র তুষার ঝড়ে জার্মান ও সুইডেনে জনজীবন বিপর্যস্ত

পরের সংবাদ

লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় নিহত ২

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১১, ২০১৯ , ৮:৫০ অপরাহ্ণ | আপডেট: জানুয়ারি ১১, ২০১৯, ৮:৫০ অপরাহ্ণ

Avatar

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মোটরসাইকেল চালক ব্যবসায়ী আবুল কালাম আজাদ (৩৮) ও তার সঙ্গে থাকা ব্যাংকার আলীকুজ্জামান টিটু (৪০)।

আজ শুক্রবার (১১ জানুয়ারি) সন্ধ্যার পর রংপুর মেডিকেলে কলেজ (রমেক) হাসপাতালে একজনের মৃত্যু হয়। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায়া মারা যায়।

এর আগে বিকেলের দিকে উপজেলার কাকিনা কাজিরহাট রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী আবুল কালাম রংপুরের গংগাচওড়া উপজেলার গজঘণ্টা এলাকার আবু বক্করের ছেলে ও ব্যাংকার টিটু একই এলাকার আব্দুল গফুরের ছেলে। তিনি কুড়িগ্রামের উলিপুর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কাজিরহাট রেলক্রসিং অতিক্রম করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল আরোহী আবুল কালাম আজাদ ও আলীকুজ্জামান টিটু গুরুতর আহত হন।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা আবুল কালাম আজাদকে মৃত ঘোষণা করেন। আলীকুজ্জামানকে আশঙ্কাজনক অবস্থায় আহত রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রেল থানাকে খবর দেওয়া হয়েছে।