হালদা নদীতে ৫০ কেজি মাছ অবমুক্ত

আগের সংবাদ

দলের অনুশীলনে নেই স্টিভ স্মিথ !

পরের সংবাদ

বাউফলে মুভি বাংলা টেলিভিশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন

অতুল পাল, বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি :

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১০, ২০১৯ , ৪:১১ অপরাহ্ণ

বর্নাঢ্য র‌্যালি, কেক কাটা এবং আলোচনা সভার মধ্য দিয়ে বাউফলে উদযাপন করা হলো মুভি বাংলা টেলিভিশনের ৫ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান। ৫ম বর্ষ পদার্পণ উপলক্ষে বৃহষ্পতিবার বেলা ১১ টায় বাউফল ভি.আই.পি. ডাকবাংলো মোর থেকে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে স্থানীয় সাংবাদিক ও মুভি বাংলা টেলিভিশন দর্শক ফোরামের অংশ গ্রহণে বর্নাঢ্য এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বাউফল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে শেষ হয়।
প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের আহবায়ক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে এবং প্রথম আলো’র বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মুরাদ হোসেন, ইঞ্জিনিয়ার ফারুক আহমেদ তালুকদার মহিলা কলেজের অধ্যক্ষ মোসা. মমতাজ বেগম, মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক প্রমূখ। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মুভি বাংলা টেলিভিমনের ৫ম বর্ষে পদার্পণের কেক কাটেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, মুভি বাংলা টেলিভিশনের বাউফল প্রতিনিধি অতুল চন্দ্র পাল। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মুরাদ হোসেন, প্রেসক্লাবের আহবায়ক মো. হারুন অর রশিদ প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুভি বাংলা টেলিভিশনের ৫ম বর্ষ আমাদের কাছে ৫০ বছরের সমান। মুভি বাংলা টেলিভিশনে প্রায় প্রত্যেক দিনই আমরা বাউফলের খবর দেখতে পাই। এটা আমাদের গর্ব করার বিষয়। প্রধান অতিথি মুভি বাংলা টেলিভিশনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।