পাইকগাছায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আগের সংবাদ

বিপিএলের নতুন সময়সূচি

পরের সংবাদ

কাপ্তাইয়ে অস্ত্রসহ দুই আরাকান সদস্য আটক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১০, ২০১৯ , ৩:৫০ অপরাহ্ণ | আপডেট: জানুয়ারি ১০, ২০১৯, ৩:৫৫ অপরাহ্ণ

Avatar

অস্ত্রসহ ২ জন আরাকান সদস্যকে আটক করেছে সেনাবাহিনী। আজ বৃহস্পতিবার ১০ জানুয়ারী চন্দ্রঘোনা থানা পুলিশ আটককৃত ২ জনের বিরুদ্দে অন্ত্র আইনে মামলা দায়ের করে রাঙ্গামাটি জেলা জজ আদালতে প্রেরণ করেন।
জানা যায়, কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নের গবাছড়ি নামক এলাকায় অভিযান চালিয়ে আরাকান লিবারেশন পার্টির দুইজন সদস্যকে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টহল দল। আটককৃতরা হলেন, সাচিংমং মারমা (২৯), তার দেশের বাড়ি রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া মাঝিপাড়া গ্রামে, অপর আরেকজন হলেন অংসিংনু মারমা (৩২) তার দেশের বাড়ি কাপ্তাই উপজেলার বাঙ্গালহালিয়া-কাকড়াছড়ি পাড়া গ্রামে।
সূত্রে জানা যায়, গেল ৯ জানুয়ারী বুধবার আনুমানিক ভোর সাড়ে ৪টার সময় রাঙ্গামাটি বিগ্রেডের সেনা টহল দলের কার্যক্রম চলাকালীন অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ জন আরাকান আর্মির সদস্য আটক সহ একটি জি-৩ রাইফেল ও ২৪ রাউন্ড এ্যামোঃ ম্যাগজিন ২টি উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তীতে গতকাল বুধবার ৯ জানুয়ারী সন্ধ্যা ৬টার সময় চন্দ্রঘোনা থানায় সোপর্দ করেন অস্ত্রসহ ২ আরাকান সদস্যকে।
এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ২ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-০১, তারিখ-০৯/০১/২০১৯, চন্দ্রঘোনা থানা।