খালেদা জিয়ার জামিন শুনানি আবারও পিছাল

আগের সংবাদ

মুরাদ হাসান স্বাস্থ্য প্রতিমন্ত্রী হওয়ায় সরিষাবাড়ীতে আনন্দের বন্যা

পরের সংবাদ

এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রী হওয়া সুনামগঞ্জে আনন্দের বন্যা

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৭, ২০১৯ , ৩:২৪ অপরাহ্ণ | আপডেট: জানুয়ারি ৭, ২০১৯, ৩:২৪ অপরাহ্ণ

টানা তৃর্তীয় বারের মতো সুনামগঞ্জ-৩ আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হাওর জনপদের সন্তান  এম এ মান্নান এমপি পরিকল্পনামন্ত্রীর দ্বায়িত্ব পাওয়ায় বঙ্গন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সুনামগঞ্জবাসী। গতকাল রবিবার বিকেল পাঁচটায় সংবাদ মাধ্যমে তাঁর মন্ত্রী হওয়ার খবর ছড়িয়ে পরলে সারা জেলায় আনন্দের বন্যা বয়ে যায়।
সুনামগঞ্জ-০৩(দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) ১৯৯৬ সালে প্রয়াত নেতা আব্দুস সামাদ আজাদ পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালনের পর এ আসনে আর কোন পূর্ণ মন্ত্রী দেখা যায়নি। দীর্ঘ ২২ বছর পর প্রথমবারে মতো  এম এ মান্নানকে পূর্ণ মন্ত্রী করায় সুনামগঞ্জবাসীর উন্নয়নের ধারা আরও এগিয়ে যাবে-এমন প্রত্যাশার কথা বলছেন ক্ষমতাসীন দলের কর্মী সমর্থক এবং সাধারণ মানুষ।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এ্যাড বোরহান উদ্দিন দোলন কলেন, সুনামগঞ্জ একটি পশ্চাৎপদ জনপদ।একটি অজপাড়া গায়ে জন্ম নিয়ে এম এ মান্নান বাংলাদেশের সর্ব্বোচ্চ একটি মন্ত্রনালয়ে পরিকল্পনা মন্ত্রী হিসাবে দায়িত্ব নিতে যাচ্ছেন। গোটা সুনামগঞ্জবাসী আজ আনন্দিত ও গর্বিত। বিশেষ করে জননেত্রী শেখ হাসিনাকে কৃজ্ঞতা জানাচ্ছি।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান বলেন, এম এ মান্নান একজন ভাল মানুষ। তার নির্বাচনী এলাকার মানুষ তাকে ভাল বাসে বলেই তৃতীয় বারের মতো বিপুল ভোটে বিজয়ী করেছেন। সফল ভাবে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে সুনামগঞ্জে বাসীর উন্নয়নে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করেছেন। বৃহত্তর সুনামগঞ্জ প্রচুর দৃশ্যমান উন্নয়ন করেছেন। জননেত্রী শেখ হাসিনা ভাল করে চেনেন বলেই আমাদের হাওর পাড়ের সন্তান এম এ মান্নানকে পরিকল্পনা মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। আশা করছি  এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রীর দায়িত্ব পালন করে সুনামগঞ্জ বাসীর জন্য আরো নতুন নতুন উন্নয়ন অব্যাহত রাখবেন।
অপর দিকে এদিকে রোববার বিকাল সাড়ে ৫টায় এম এ মান্নান সরকারের পরিকল্পনা মন্ত্রী হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সদরের শান্তিগঞ্জ বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
মিছিলটি শান্তিগঞ্জ বাজার থেকে বের হয়ে সিলেট-সুনামগঞ্জ মহা সড়ক হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শান্তিগঞ্জ বাজারে এসে শেষ হয়। পরে নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা