×

জাতীয়

টাঙ্গাইলে জুমার নামাজ পড়া হলো না বাদলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০১৯, ০৬:৪০ পিএম

টাঙ্গাইলে জুমার নামাজ পড়া হলো না বাদলের

ফাইল ছবি

জুমার নামাজ পড়া হলো না টাঙ্গাইলের জালফৈ গ্রামের ব্যবসায়ী বাদল মিয়ার। আজ শুক্রবার তারটিয়া বাজার জামে মসজিদে জুমার নামাজে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

নিহত বাদল জালফৈ গ্রামের জহুরুল ইসলাম মাস্টারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারটিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ভাতকুড়া গ্রামের আব্দুস ছালাম খানের ছেলে রায়হান খান (৩৮) ও ব্যবসায়ী বাদল মিয়া মোটরসাইকেলযোগে দুপুর ১টার দিকে করটিয়া বাজার জামে মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার তারটিয়া নামক স্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই বাদল মিয়া (৪০) নিহত এবং রায়হান খান গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় রায়হান খানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে মহাসড়ক প্রায় পৌনে এক ঘণ্টা অবরোধ করে রাখে। ফলে মহাসড়কের উভয়পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

শুক্রবার দুপুর ২টার দিকে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনাস্থলে পৌঁছে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে তারা সড়ক অবরোধ প্রত্যাহার করেন।

এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, ভাতকুড়া এলাকা থেকে বাদল মিয়া ও রায়হান খান মোটরসাইকেলযোগে তারটিয়া আসছিলেন। পথে মহাসড়কের তারটিয়া নামক স্থানে পৌঁছালে মাদারগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক বাদল মিয়া নিহত হন।

তবে গুরুতর আহত রায়হানকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App