ঘর ভাঙার গুঞ্জন বিদ্যা বালানের

আগের সংবাদ

অস্ট্রেলিয়া সফরেই কি ভাঙছে সংসার

পরের সংবাদ

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন তারকারা

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০১৯ , ৩:০৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩, ২০১৯ , ৭:২৫ অপরাহ্ণ

শেখ হাসিনার নেতৃত্বাধীন দল আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়ের ফলে শোবিজের অনেক জনপ্রিয় তারকা গত ১ জানুয়ারি গণভবনে ভিড় করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানাতে। উপস্থিত ছিলেন তাহসান খান, পূর্ণিমা, অপু বিশ্বাস, ইমন, তারিন, মাজনুন মিজান, নির্মাতা মোস্তফা কামাল রাজসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য শহিদুল আলম সাচ্চু, রোকেয়া প্রাচী, বাঁধনও ছিলেন। চিত্রনায়ক ইমন বলেন, সাড়ে ৫টার দিকে প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়েছিলাম। ৮টা পর্যন্ত ছিলাম। নৈশভোজও সেখানে করেছি। আরো অনেক শিল্পী ছিলেন।

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শেষে অপু একটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে তিনি লেখেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। আবরো জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি। আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেকদূর এগিয়ে যাবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা।’ রিয়াজ একটি ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে নিজের ফেসবুকের দেয়ালে লিখেছেন, ‘জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। প্রাণপ্রিয় শেখ হাসিনা দীর্ঘজীবী হোন। প্রিয় বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উঁচু করে বেঁচে থাকুক অনন্তকাল।’ জানা গেছে, শোবিজের তারকা ছাড়াও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন রিপোর্টার্স ফোরাম, কৃষকলীগ, ছাত্রলীগের উচ্চ পর্যায়ের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়