গাঁজা বৈধতা পেল থাইল্যান্ডে

আগের সংবাদ

বসুন্ধরা-শেখ রাসেল দ্বৈরথ

পরের সংবাদ

তারকাদের বড়দিন উদযাপন

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৬, ২০১৮ , ৫:১৫ অপরাহ্ণ | আপডেট: ডিসেম্বর ২৬, ২০১৮, ৫:১৫ অপরাহ্ণ

একদিকে বড়দিন, তার ওপর আবার বছর প্রায় শেষের দিকে। ইউরোপের শীর্ষস্থানীয় লিগগুলো এখন মৌসুমের মাঝপথে থাকলেও বড়দিন উপলক্ষে প্রায় এক সপ্তাহেরও বেশি সময়ের জন্য বন্ধ রয়েছে লিগগুলোর খেলা। ক্লাব ফুটবলের ২০১৮-১৯ মৌসুমের খেলা মাঠে গড়িয়েছিল গত আগস্টে। এরপর মাঝখানে প্রায় পাঁচ মাস অতিবাহিত হয়ে গেছে। কিন্তু এ দীর্ঘ সময়ে বড় কোনো ছুটি পাননি ফুটবল তারকারা। তাই বড়দিন উপলক্ষে পাওয়া ছুটিটাকে নিজেদের মনের মতো করেই উদযাপন করছেন তারা। বড়দিনের ছুটি উদযাপনে কেউ ছুটে গেছেন প্রিয়তমা স্ত্রীর কাছে, কেউবা আবার সুন্দরী বান্ধবীর কাছে, অনেকে আবার পরিবারের সঙ্গেই ভাগ করে নিচ্ছেন বড়দিনের আনন্দ। প্রিয় মানুষদের সঙ্গে বড়দিন উদযাপনের মুহূর্তগুলোর ছবি জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করতেও ভুল করছেন না তারা।
দীর্ঘ নয় বছরের সম্পর্ক ছিন্ন করে মৌসুমের শুরুতে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। সে হিসেবে পাল্টেছে রোনালদোর ঠিকানা। ঠিকানার মতো পরিবর্তন এসেছে রোনালদোর বড়দিন উদযাপনের ধরনেও। অতীতে বেশির ভাগ সময় দেখা গেছে কেবল সুন্দরী বান্ধবীর সঙ্গেই বড়দিনের দিনটা কাটান পর্তুগিজ সুপারস্টার। কিন্তু এবার দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের সঙ্গে কেটেছে রোনালদোর বড়দিন। গতকাল ইন্সটাগ্রামে বড়দিন উদযাপনের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। যেখানে রোনালদো ও জর্জিনার সঙ্গে তাদের চার সন্তানকেও দেখা যাচ্ছে। তবে ভক্তদের মধ্যে রহস্যের জন্ম দিয়েছে আর একটি ছবি। ওই ছবিতে দেখা যাচ্ছে সান্তা ক্লজের সঙ্গে রয়েছেন রোনালদোর চার সন্তান ও জর্জিনা। ভক্তদের ধারণা সান্তা ক্লজের সাজে যাকে দেখা যাচ্ছে তিনি আর কেউ নন, স্বয়ং রোনালদো নিজেই। ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো স্ত্রী ও সন্তানদের সঙ্গেই বড়দিনের উৎসব উদযাপন করেছেন ইতালিয়ান ক্লাব ইন্টারমিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। স্ত্রী ওয়ান্ডা নারা ও দুই সন্তানের সঙ্গে এবারের বড়দিন কাটিয়েছেন তিনি। কয়েক দিন আগেই সন্তানের বাবা হয়েছেন রাশিয়া বিশ^কাপের গোল্ডেন বুটজয়ী ফুটবলার হ্যারি কেন। টটেনহ্যামের এই ইংলিশ ফুটবলারের এবারের বড়দিনের উৎসব কেটেছে দীর্ঘদিনের বান্ধবী ক্যাটি গোডল্যান্ড ও কন্যা এভি জেইন কেনের সঙ্গে। এ ছাড়া বড়দিনে নিজের আদরের কন্যার সঙ্গে খুনসুঁটিতে মেতে ওঠার মুহূর্তের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কাস রোহো। ছবিতে রোহোর পাশে রয়েছেন তার স্ত্রী ইউজেনিয়া লোসারদো। অন্যদিকে বড়দিন উপলক্ষে নিজের মেয়েকে নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ তারকা লেভনডোস্কি। এবারের বড়দিনটা কেবল সুন্দরী বান্ধবী এন্তোনেলা কাভালেরির সঙ্গেই কাটিয়েছেন রোনালদোর জুভেন্টাস সতীর্থ পাওলো দিবালা। তা ছাড়া বড়দিনের উৎসবটা স্ত্রী আনা ইভানোভিচের সঙ্গেই কাটিয়েছেন সাবেক জার্মান ফুটবলার বাস্তিয়ান শোয়েন্সটাইগার।

রোনালদো তার সুন্দরী বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের সঙ্গে বড়দিন উদযাপন করবেন অথচ মেসি বাদ যাবেন তা তো হতে পারে না। এ বছর বার্সেলোনার আর কোনো খেলা নেই। সে হিসেবে প্রায় এক সপ্তাহেরও বেশি সময়ের জন্য ফুটবলের ব্যস্ততা থেকে ছুটি পেয়েছেন বার্সা দলপতি। আর ছুটি উদযাপনের জন্য বরাবরের মতো এবারো পরিবারের কাছেই ছুটে গেছেন মেসি। এবারের বড়দিন প্রিয়তমা স্ত্রী এন্তোনেলা রোকোজ্জো ও তিন সন্তানদের সঙ্গেই কাটিয়েছেন এই ফরোয়ার্ড। গতকাল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সন্তানদের কোলে নিয়ে একটি ক্রিস্টমাস ট্রির সামনে বসে আছেন মেসি ও রোকোজ্জো। আর তাদের পেছনে দাঁড়িয়ে আছেন সান্তা ক্লজ।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা