×

জাতীয়

৩০ ডিসেম্বর নৌকায় চড়ে সংসদে যাবেন শেখ হাসিনা: নাসিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৩২ পিএম

৩০ ডিসেম্বর নৌকায় চড়ে সংসদে যাবেন শেখ হাসিনা: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনী নৌকায় চড়ে সংসদে যাবেন। এদেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়, কেউ অন্ধকারে ফিরে যেতে চায় না, কেউই জঙ্গিবাদের শাসন চায় না, হাওয়া ভবন চায় না।

আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দিনভর সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পারুলকান্দি ও চরকাদহে পৃথক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেয়ার সময় এ কথা বলেন তিনি।

নাসিম বলেন, দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাংলার মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা ছাড়া কোনো বিকল্প নেই। গত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে গেছে, মহাকাশ বিজয় হয়েছে, সমুদ্র সীমানা অর্জন হয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে।

বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশে নাসিম বলেন, সংসদ নির্বাচনে নাকে খত দিয়ে মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা, কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দেবে।

পারুলকান্দি ও চরকাদহে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী মণ্ডল। সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App