×

জাতীয়

যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা পতাকা দিয়েছে, তাদের ভোট নয়: শেখ হাসিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০১৮, ০৮:১৯ পিএম

যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা পতাকা দিয়েছে, তাদের ভোট নয়: শেখ হাসিনা
যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা পতাকা দিয়েছে, তাদের ভোট নয়: শেখ হাসিনা

ফাইল ছবি

যারা যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়িয়েছে, তাদের ভোট না দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার ধামরাইয়ের হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ আহ্বান জানান।

বিএনপি প্রধান খালেদা জিয়া ও তার দলের দিকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী বলেন, যারা এতিমের টাকা চুরি করে খায়, দুর্নীতি করে, বিদেশে অর্থপাচার করে, একুশে আগস্ট গ্রেনেড হামলা করে আমাকে মারতে চেয়েছিল, যারা এদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে, তারা যেন আর ক্ষমতায় না আসতে পারে। সেই জঙ্গিবাদী, খুনি, স্বাধীনতাবিরোধীদের যারা ক্ষমতায় বসিয়েছে, চিহ্নিত যুদ্ধাপরাধীদের গাড়িতে যারা জাতীয় পতাকা তুলে দিয়েছিল, তাদের আপনারা ভোট দেবেন না।

‘তারা ক্ষমতায় এলে দেশের উন্নয়ন ধ্বংস করবে, স্বাধীনতা ধ্বংস করবে। তারা শুধু নিজের ভাগ্য গড়তে জানে। মানুষের জন্য তারা কিছুই করে না।’

আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে জনতার উদ্দেশে বঙ্গবন্ধু কন্যা বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। মা-বাবা-ভাই সবাইকে হারিয়েছি। এখন আমি এ দেশকে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ হিসেবে গড়তে চাই। মানুষের ভাগ্য পরিবর্তন করতে চাই। এজন্য যেকোনো ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত। প্রয়োজনে নিজের বুকের রক্ত দিয়েও মানুষের ভাগ্য পরিবর্তন করবো। যেভাবে আমার বাবা জীবন দিয়ে গেছেন।

বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে চলা নাইকো ও গ্যাটকো দুর্নীতি মামলার কথা তুলে ধরে আওয়ামী লীগ সভাপতি বলেন, এরা ক্ষমতায় এলে জঙ্গিবাদ-সন্ত্রাস-মাদক সৃষ্টি করবে। এরা যেন আর ক্ষমতায় না আসে সেজন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে হবে। আমরা মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান শুরু করেছি। সেজন্য আপনাদের কাছে ভোট চাই।

জনসভায় আরও বক্তব্য রাখেন ঢাকা-২০ আসনে আওয়ামী লীগের প্রার্থী বেনজির আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App