×

জাতীয়

মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৮, ০৬:২৫ পিএম

চট্টগ্রামে পৃথক অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। আজ শনিবার ভোরে কর্ণফুলী থানার চরপাথরঘাটা এলাকায় মাইক্রোবাসে করে পাচারের সময় ১৯ হাজার ১০০ পিস ইয়াবাসহ ইব্রাহিম খলিল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান বলেন, ঢাকায় পাচারের জন্য কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে একটি মাইক্রোবাস চট্টগ্রামে আসার খবরে ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১৯ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৩-৩৯০৩) চালক ইব্রাহিম খলিলকে গ্রেপ্তার এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ইব্রাহিম জানিয়েছেন কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে তিনি ঢাকার উত্তরায় নিয়ে যাচ্ছিলেন।

এদিকে গতকাল শনিবার নগরীর সদরঘাট থানাধীন আইস ফ্যাক্টরি রোডে অভিযান চালিয়ে অস্ত্রসহ মো. সুমন ওরফে বেলাল ওরফে কালু (২৩) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, কালুকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। সুমন একজন পেশাদার ছিনতাইকারী। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরবের আবদুল মোতালেবের ছেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App