×

পুরনো খবর

এবার ধান সব নৌকায় নিয়ে যাব: নাসিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৮, ০৬:১৯ পিএম

এবার ধান সব নৌকায় নিয়ে যাব: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নৌকা জনগণের আস্থার প্রতীক। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ উন্নয়নের জন্যে জনগণের আস্থা রাখার মতো কাজ করেছে। আর তাই এবার সব ধান নৌকায় নিয়ে যাব ইনশাআল্লাহ।

আজ শনিবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পরানপুরে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজিপুরের স্কুল-কলেজ, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, পর্যটন কেন্দ্র, নদী শাসনের মতো গুরুত্বপূর্ণ উন্নয়নের কথা উল্লেখ করে ভোটারদের উদ্দেশে নাসিম বলেন, কাজিপুরে পাঁচ বছরে পাঁচ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সহায়তা করুন।

সিরাজগঞ্জ-১ (সদর-কাজিপুর) আসনে বিএনপির প্রার্থী কণ্ঠশিল্পী কনক চাঁপার কথা উল্লেখ করে নাসিম বলেন, তিনি গানের মানুষ। কোনো দিনও তিনি কাজিপুরের উন্নয়নতো দূরের কথা এখানকার তার দলীয় নেতাকর্মীদেরই চেনেন না। এই রকম মৌসুমি প্রার্থী কি করে এলাকার মানুষের উন্নয়ন করবেন। আর ভোটের আশাই করেন কি করে।

এ সময় তিনি এবারের সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভোট দিয়ে কাজিপুর থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী মন্ডলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার. সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App