×

জাতীয়

ফের ‘আ.লীগকে’ চান অবসরপ্রাপ্ত ৩২১ কর্মকর্তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৮, ০৮:৪০ পিএম

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেছেন অবসরপ্রাপ্ত ৩২১ কর্মকর্তা। আজ শুক্রবার সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে একাত্মতা প্রকাশের পাশাপাশি বর্তমান সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে একসঙ্গে কাজ করবেন বলেও জানান তারা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ফের ক্ষমতায় আনতে অবসরপ্রাপ্ত ৩২১ বেসামরিক কর্মকর্তা একসঙ্গে কাজ করবেন বলে প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করেন।

অবসরপ্রাপ্ত এসব কর্মকর্তাদের মধ্যে ৬৫ জন সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্যরা রয়েছেন। এছাড়া নয় জন সাবেক রাষ্ট্রদূত, ৪৫ জন সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার, ১৪ জন স্বাস্থ্য ক্যাডার, ১৫ জন শিক্ষা ক্যাডার, ২৭ জন প্রকৌশলী, ১১ জন বন ও ডাক বিভাগের, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, ১৩ জন কর ও তথ্য বিভাগের, ১১ জন টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের এবং ৬৭ জন কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।

প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেন। তারাও বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সমর্থন জানিয়ে একাত্মতা প্রকাশ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App