×

বিনোদন

রাজকন্যার সাজে প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৮, ১০:৩০ পিএম

রাজকন্যার সাজে প্রিয়াঙ্কা
রাজকন্যার সাজে প্রিয়াঙ্কা
রাজকন্যার সাজে প্রিয়াঙ্কা
রাজকন্যার সাজে প্রিয়াঙ্কা
রাজকন্যার সাজে প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে মার্কিন সংগীতশিল্পী জোনাস নিকের সঙ্গে বধূ বেশে কতটুকু মানিয়েছে তা দেখার জন্য উন্মুখ ছিলেন ভক্তরা। শেষ পর্যন্ত ভক্ত ও সিনেমাপ্রেমীদের ইচ্ছে পূরণ হলো। অবশেষে প্রকাশ পেয়েছে ওই জুটির বিয়ের ছবি।

এর আগে গত গ্রীষ্মে নিক জোনাস যখন প্রিয়াঙ্কা চোপড়াকে প্রেম নিবেদন করেন, তখনই তাঁরা বুঝেছিলেন, ধর্ম, সংস্কার আর পরিবার মিলে-মিশে একাকার হয়ে যাবে তাঁদের। সেই থেকেই স্বপ্নের শুরু, রাজকন্যা ও রাজপুত্র সাজবেন দুজন। সেই স্বপ্ন পূরণ হয়েছে দুই তারকার।

আজ মঙ্গলবার বেরিয়েছে আলোচিত সেই বিয়ের কিছু ছবি। কেবল সেই ছবি দেখেই বুঝে নেওয়া যায়, কী অসাধারণ ছিল তাঁদের বিয়ের আয়োজন।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘বিয়ের দিন সব মেয়েই চান, তাঁকে যেন রাজকন্যার মতো দেখায়। কিন্তু এ নিয়ে আমার কোনো পরিকল্পনা ছিল না।’

অন্যদিকে নিক বলেছেন, ‘বড় করে স্বপ্নটা বেঁধেছিলাম আমরা। সে জন্য একটি নয়, দুটি অনুষ্ঠান করেছি। যেহেতু দুজন দুই সংস্কৃতির মানুষ আমরা, তাই সেটা ছিল অপরিহার্য।’

প্রসঙ্গত, বিশেষ বলতে যা বোঝায়, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে ছিল তাই। মাত্র ২২৫ জন অতিথি ছিলেন সেদিন। বরপক্ষ ও কনেপক্ষের নিকট আত্মীয়রা তাঁদের মধ্যে অন্যতম। আর এ বিয়ের পরিকল্পনাকারী প্রতিষ্ঠান আবু জান সন্দীপ খোসলা অ্যান্ড মাতওয়ানে এন্টারটেইনমেন্ট অ্যান্ড ওয়েডিংস। এ দুই উদ্যোক্তাই ঠিক করেছেন বিয়ের অতিথিসংখ্যা, খাবার, ফুলের রং আর সজ্জা থেকে সবকিছু।

গেলো ০১ ডিসেম্বর মেহেদি ও সংগীতপর্ব শেষে পরিবারের সবাই মিলে নাচ-গান করেন প্রিয়াঙ্কারা। সেখানেও ছিল ভিন্ন কস্টিউম ও কোরিওগ্রাফি; নায়িকার বিয়ে বলে কথা! রাজস্থানের যোধপুর উমেদ ভবন প্যালেসের উঠানে পশ্চিমা কায়দায় পরে হয়েছে তাঁদের বিয়ে। যেন অতিকায় এক প্রাসাদের উঠানে সত্যিকারের রাজকন্যাকে তুলে দেওয়া হচ্ছে এক সত্যিকারের রাজপুত্রের হাতে।

প্রিয়াঙ্কার পরনে সেদিন ছিল শুভ্র-স্বচ্ছ এক গাউন, যেটার ঘোমটাই ছিল ৭৫ ফুট। পেছনে দুই পাশ থেকে ছয়জন সেই ঘোমটা ধরেছিলেন। হাত ধরে মা মধু চোপড়া তাঁকে নিয়ে যান বিয়ের মঞ্চে। ২০১৩ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা না গেলে, বাবা অশোক চোপড়াও থাকতেন মেয়ের অন্য হাত ধরে। বাবার অভাব অনুভব করছিলেন বলেই হয়তো ফুলের তোড়া হাতে প্রচুর কেঁদেছেন প্রিয়াঙ্কা। বলছিলেন, ‘ফুলের ছোট্ট তোড়াটাও ধরে রাখতে পারছিলাম না। যেন ভীষণ দুর্বল আর ভয় লাগছিল আমার। কিন্তু যখনই চোখের সামনে থেকে পর্দাটা সরিয়ে ফেলা হলো, ওর মুখটা দেখে মনে হলো, সব ঠিক হয়ে গেছে। আমি জীবনের সেরা সিদ্ধান্তটাই যেন নিয়েছি।’

ওই মুহূর্তে কেমন লাগছিল নিক জোনাসের? নিক বলেন, ‘তুঙ্গস্পর্শী রোমাঞ্চকর! মূলত যখন খ্রিষ্টান রীতিতে বিয়েটা হচ্ছিল। ভাবতেই পারছিলাম না যে, এত ভালোভাবে সবকিছু হয়ে যাবে। চরম আবেগময় এক মুহূর্ত!’

হিন্দু রীতিতেও অনুষ্ঠিত হয় প্রিয়াঙ্কা-নিকের বিয়ে। প্রিয়াঙ্কা এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর মুম্বাই থেকে পরিবারকে সঙ্গে নিয়ে যোধপুরে যান নিক-প্রিয়াঙ্কা। বিয়ের আগে জমকালো আয়োজনে তাদের হলুদ ও সংগীতের অনুষ্ঠান হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App