×

পুরনো খবর

এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো কাজী সিরাজকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৮, ০৭:৩৪ পিএম

এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো কাজী সিরাজকে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকায় এসে অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলাম।

তিনি বর্তমানে ঢাকার ইউনাইটেড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে চিকিৎসাধীন। নির্বাচনী এলাকা তথা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কাজী সিরাজুল ইসলাম।

জানা যায়, ফরিদপুর-১ (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) আসনের দুইবারের সফল এমপি ও আমিন জুয়েলার্সের কর্ণধার কাজী সিরাজুল ইসলাম এবারও দলের মনোনয়ন চেয়েছিলেন, কিন্তু দলের মনোনয়ন পান সাবেক সচিব মনজুর হোসেন বুলবুল।

মহান বিজয় দিবস উপলক্ষে ও তার অনুসারীরা দলীয় প্রার্থীর পক্ষে যেন কাজ করেন সেই নির্দেশনা দেয়ার জন্য উপজেলা কৃষক লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে গত শনিবার বোয়ালমারী আসেন কাজী সিরাজ। দলীয় মনোনয়ন না পাওয়ায় বর্ধিত সভায় নেতাকর্মীরা তাকে জড়িয়ে ধরে কান্নাকাটি করেন। একপর্যায়ে তিনি নিজেও আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। এরপর রাতে তিনি কিছুটা অসুস্থ বোধ করেন।

রোববার সকালে প্রাতভ্রমণে না গিয়ে বাসায় বিশ্রামে থাকেন। দুপুরের দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস তাকে প্রাথমিক চিকিৎসা দেন। পরে বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে কাজী সিরাজুল ইসলামকে ঢাকায় আনা হয়।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মনজুর হোসেন বুলবুলের পক্ষে নৌকায় ভোট চেয়ে দুদিন ধরে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। দীর্ঘদিন ধরে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের শক্তিশালী ঘাঁটি তৈরিতে কাজী সিরাজুল ইসলামের অবদান রয়েছে। দুইবারের সংসদ সদস্য থাকাকালীন এলাকার উন্নয়নে তার ভূমিকা ছিল চোখে পড়ার মতো।

কাজী সিরাজুল ইসলাম ঢাকায় যাবার সময় দলীয় নেতাকর্মী ও ফরিদপুর-১ আসনের সর্বস্তরের মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি অসুস্থ থাকায় তার সুস্থতার জন্য বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গার বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। কাজী সিরাজুল ইসলামের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রামে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App