১৮ ও ২০ ডিসেম্বর খুলনার সরকারি বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা

আগের সংবাদ

প্রকাশিত হলো সারোয়ারের মিউজিক ভিডিও ‘মন ময়না’

পরের সংবাদ

টেকনাফে এমপি বদির গাড়ী লক্ষ্য করে দুর্বৃত্তদের গুলি

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৩০, ২০১৮ , ৯:৩৭ অপরাহ্ণ | আপডেট: ডিসেম্বর ১, ২০১৮, ১১:০১ পূর্বাহ্ণ

Avatar

টেকনাফে এমপি বদির গাড়ী লক্ষ্য করে গুলি করেছে দুর্বৃত্তরা। তখন এমপির গাড়ি বহরে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ছিলেন। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
শুক্রবার রাত সোয়া ৮টার দিকে হোয়াইক্যং কান্জরপাড়া এলাকায় টেকনাফ-কক্সবাজার সড়কে
এ ঘটনা ঘটে। এসময় এমপি বদি গাড়ীতেই ছিলেন। খবর পেয়ে টেকনাফ থানা ও হোয়াইক্যং ফাঁড়ী পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।
এমপি আবদুর রহমান বদি বলেন, হোয়াইক্যং ইউনিয়নের কয়েকটি স্থানে স্থানীয় লোকজনের সাথে কুশল বিনিময় শেষে টেকনাফে ফেরার পথে কান্জরপাড়া কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন সড়কের মোড় অতিক্রমকালে পিছন থেকে গুলি ছুঁড়ে। এ সময় এমপি বদিসহ অন্যান্য লোকজন নিরাপদে রয়েছেন। তবে বদি বলেন, অন্যান্য গাড়ির আলোতে জনৈক আব্দুল্লাহ সহ দুই ব্যক্তিকে চিহ্নিত করেছেন। আমার প্রাণ নাশের জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।
ঘটনাস্থল থাকা হোয়াইক্যং পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা সুব্রত রায় জানান, এমপি বদির গাড়ী লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।
জানা গেছে, এমপি বদি দলীয় কয়েকজন নেতা সহ ঢাকা মেট্রো-ঘ ১৩-৬৮৮০ নাম্বারের নিজস্ব জীপ গাড়ীতে করে উখিয়া হতে টেকনাফে আসার পথে এ ঘটনা ঘটে।
এসময় পেছনে অপর আরেকটি গাড়ীতে এমপি বদির স্ত্রী আওয়ামীলীগ মনোনীত এমপি প্রার্থী শাহীন আক্তারও ছিলেন।
স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, বদির গাড়িতে গুলি ছুঁড়ার খবরে তারা উপস্থিত হয়েছেন। পাশাপাশি অনেকেই গুলির সংবাদও শুনেছেন।
স্থানীয় আবু ছিদ্দিকের কণ্যা মোঃ নাঈম উদ্দিন (৮) ও নুর হোসেনের কণ্যা আকাশ মণিও তুম্পা জানান, দুই জন ব্যক্তি তাদের বাড়ির পাশ দিয়ে পিছনে পালিয়ে যায়। এদের মধ্যে একজনের হাতে বন্দুক রয়েছে বলে তারা সাংবাদিকদের জানানা।
রাতে এ রিপোর্ট লেখাকালীন এমপি বদি টেকনাফের দিকে রওয়ানা হয়েছেন। খবর পেয়ে দলীয় লোকজন ও এমপি বদির সমর্থকরা ঘটনাস্থলে ভীড় জমিয়েছেন।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাস জানান, আমরা তদন্ত করছি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। পাশাপাশি তিনি এক প্রশ্নের জবাবে বলেন, এটি গুলির আঘাত কিনা বিশেষজ্ঞ দ্বারা পরীক্ষা নিরীক্ষা করে ব্যবস্থা নেব।