×

আন্তর্জাতিক

তুরস্কে সামরিক হেলিকপ্টার বিধ্বস্তে ৪ জন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৮, ০৬:৩১ পিএম

তুরস্কের রাজধানী ইস্তাম্বুলে স্যানকেকটেপ জেলার একটি আবাসিক এলাকায় সামরিক বাহিনীর হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চারজন সেনা সদস্য নিহত হয়েছেন। ইস্তাম্বুলের গভর্নরের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, সোমবার ইস্তাম্বুলের সামান্দিরা অঞ্চলের একটি সামরিক ঘাঁটির একটি প্রশিক্ষণ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চারজন নিহত হয়েছেন। তুরস্কের রাষ্ট্রীয় সংবাদসংস্থা আনাদোলুতে গভর্নরের বরাত দিয়ে এক প্রতিবেদনে বলা হয়েছে, ঠিক কী কারণে হেলিকপ্টারটি দুর্ঘটনার কবলে পড়েছে তা এখনও জানা যায়নি।

ইস্তাম্বুলের গভর্নর আলী ইয়ারলিকায়া বলেন, দুর্ঘটনায় আহতদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে উদ্ধারকর্মীরা। তাছাড়া দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু হয়েছে বলেও জানান তিনি।

হেলিকপ্টার দুর্ঘটনার একটি ভিডিও ফুটেজে দেখা যায়, ইস্তাম্বুলের স্যানকেকটেপ জেলার আবাসিক এলাকার ঠিক মাঝখানে বিমানটি বিধ্বস্ত হয়ে পড়ে আছে। দুর্ঘটনাস্থলের সড়ক থেকে বিধ্বস্ত হেলিকপ্টারটির অবশিষ্টাংশ সরিয়ে ফেলার কাজ করা হচ্ছে। শিগগিরই ঘটনাস্থল পরিদর্শনে যাবেন দেশটির প্রতিরক্ষামন্ত্রী হুলুসি আকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App