অ্যালোভেরার কিছু উপকারিতা

আগের সংবাদ

অনলাইনে পণ্য ক্রয়ে ‘ই-প্লাজা’ চালু করলো ওয়ালটন

পরের সংবাদ

সাবেক এমপি শহিদুল আলমের মনোনয়ন পত্র সংগ্রহ

প্রকাশিত: নভেম্বর ২২, ২০১৮ , ৪:১০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০১৮ , ৪:১৩ অপরাহ্ণ

বিএনপি-জামায়াত জোটের সাবেক এমপি মো. শহিদুল আলম তালুকদার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ বাউফল আসন থেকে প্রাথী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
বৃহষ্পতিবার বেলা ১২ টার দিকে বাউফল উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এসময় তার সাথে ইঞ্জিনিয়ার ফারুক আহমেদ তালুকদার কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নাসির উদ্দিন, বাউফল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আ. লতিফ সহ ছাত্রদল, যুবদল ও শ্রমিক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শহিদুল আলম তালুকদার তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিএনপির সংস্কারপন্থীদের তালিকায় থাকার কারণে এক পর্যায় দল থেকে তার সকল ধরণের সদস্যপদ স্থগিত করা হয়েছিল। সম্প্রতি শহিদুল আলম তালুকদারসহ সংস্কারপন্থী ১০ জন সাবেক এমপি বিএনপির মহাসচিব ফকরুল ইসলাম আলমগীরের সাথে দেখা করার পর তাদেরকে দলের হয়ে কাজ করার নির্দেশনা দেয়া হয়। এরপরই শহিদুল আলম তালুকদার বিএনপির দলীয় মনোনয়ন সংগ্রহ এবং সাক্ষাৎকার শেষে বৃহষ্পতিবার বাউফল উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার খবরে ইতিমধ্যেই তার অনুসারী বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছেন। বিএনপির অপর একটি গ্রুপ জানায়, দূর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় ২০১৭ সালের ১৩ ফেব্রুয়ারি পটুয়াখালীর বিশেষ জজ আদালত সাবেক এমপি শহিদুল আলম তালুকদারকে দোষি সাব্যস্ত করে নয় বছরের সাজা প্রদান করে জেল হাজতে পাঠিয়েছিলেন। উক্ত রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল দায়ের করে বর্তমানে তিনি জামিনে রয়েছেন। একারণে নির্বাচন করতে পারবেন কী না সেটা নিয়ে নেতাকর্মীদের মধ্যে এখনো সংশয় রয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়