আয়কর মেলায় করদাতাদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন ২৫ জানুয়ারি

পরের সংবাদ

পর্দা উঠছে আজ ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্টের

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৮ , ৪:১১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৫, ২০১৮ , ৪:১১ অপরাহ্ণ

লোক গানের উৎসব ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট-২০১৮’র পর্দা উঠছে আজ বৃহস্পতিবার । উৎসবে প্রবেশের জন্য গেট খোলা হবে সন্ধ্যা ৬টায়, চলবে রাত ১২টা পর্যন্ত। প্রতিবারের মতো এবারেও রাজধানীর আর্মি স্টেডিয়ামেই বসছে দেশ-বিদেশের লোক গানের শিল্পীদের মিলন মেলা। তিন দিনব্যাপী এই উৎসবের পর্দা নামবে ১৭ নভেম্বর।

এবারের উৎসবে বাংলাদেশসহ বিশ্বের ৭টি দেশ থেকে শিল্পীরা অংশ নেবেন। গান করবেন মোট ১৭৪ জন সংগীতশিল্পী। এদের মধ্যে বাংলাদেশের শিল্পীরা হলেন মমতাজ বেগম, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, নকশীকাঁথা ও স্বরব্যাঞ্জো।

ভারত থেকে আসবেন ওয়াদালি ব্রার্দাস, রাঘুদিক্সিত, সাত্যকি ব্যানার্জি, পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলী, বাহরাইন থেকে মাজায, যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ড থেকে দিকান্দা এবং স্পেনের লাস মিগাস সংগীত পরিবেশন করবেন।

আজ প্রথমদিন উৎসবে পরিবেশানা নিয়ে আসবেন বাংলাদেশের বাউল আব্দুল হাই দেওয়ান, ভাবনা নৃত্যদল, ভারতের ওয়াদালি ব্রার্দাস, সাত্যকি ব্যানার্জি ও পোল্যান্ডের দিকান্দা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়