×

জাতীয়

আ.লীগ নেতা আনোয়ারুল ইসলাম আর নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ০৬:৪৯ পিএম

আ.লীগ নেতা আনোয়ারুল ইসলাম আর নেই

দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে মারা যান তিনি।

আনোয়ারুল ইসলামের বড় ভাই অ্যাডভোকেট মেহেরুল ইসলাম বলেন, আনোয়ারুল ইসলাম ভারতের দিল্লির মেদামতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান। আজ রোববার ভারতে বন্ধের দিন হওয়ায় তাকে হাসপাতাল থেকে রিলিজ করা যায়নি। অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে তার মরদেহ দেশে আনা হবে।

তার মৃত্যুতে দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

হুইপ ইকবালুর রহিম বলেন, আনোয়ারুল ইসলামের এই অকাল মুত্যতে দিনাজপুরবাসী হারালো একজন প্রকৃত রাজনীতিবিদকে। যা পূরণ হওয়ার নয়। তিনি সাহসের সঙ্গে রাজনীতি করেছেন। গরিব-দুঃখী ও মেহনতি মানুষের সঙ্গী ছিলেন। তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App