×

জাতীয়

আদাবরে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ০৬:১২ পিএম

আদাবরে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২
আদাবরে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

রাজধানীর আদাবরে যুবলীগের দু'গ্রুপের সংঘর্ষ চলাকালে পিকআপ ভ্যান চাপায় দুই তরুণের মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদপুর নবীনগর হাউজিং এলাকার রুহুল আমীনের ছেলে সুজন (১৮)। তিনি নবীনগর হাউজিং এর ১০ নম্বর রোডের বাসিন্দা নুরুল আমিনের ছেলে। পেশায় রাজমিস্ত্রী ছিলেন। নিহত অপর তরুণের নাম আরিফ (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি পিকআপে করে আসা কয়েক তরুণ লোহার গেটের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে তাদের লক্ষ্য করে হামলা করা হয়। আশপাশের লোকজন তখন ছোটাছুটি শুরু করেন। এ সময় পিকআপভ্যানটি দ্রুত ঘোরাতে গেলে নিচে চাপা পড়েন আরিফ ও সুজন নামে দুই তরুণ।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, ‘শনিবার সকালে জাহাঙ্গীর কবির নানক এবং সাদেক খানের গ্রুপ মনোনয়নপত্র নিতে যাচ্ছিলেন। পথে মোহাম্মদপুর নবোদয় হাউজিংয়ের সামনে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় মনোনয়ন প্রত্যাশীদের সমর্থনে মিছিলে অংশ নেয়া পিকআপ ভ্যানের চাপায় সুজন ও আরিফ আহত হয়।

তিনি আরও জানান, পরে সুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও আরিফকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App